Advertisement
০২ মে ২০২৪
Salman Khan

প্যান্টের পকেটে পানীয় ভর্তি গ্লাস লুকোলেন সলমন খান! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শোরগোল

সলমনের গ্লাসে কী ছিল? এ কথা জানার জন্য অনুরাগীদের মধ্যে কৌতূহলের সীমা নেই। অনেকে এ নিয়ে ঠাট্টাও করেছেন। আবার যে ভাবে গ্লাসকে প্যান্টের পকেটে রাখলেন সলমন, তা দেখেও মজেছেন অনেকে।

কৌতূহল বাড়ালেন সলমন।

কৌতূহল বাড়ালেন সলমন। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৮
Share: Save:

জিনসের পকেটে কাচের গ্লাস লুকিয়ে রাখছেন সলমন খান! এমনই এক দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। যা দেখে তাঁর অনুরাগীদের মনে ভিড় করেছে একরাশ প্রশ্ন। কী ছিল ওই গ্লাসে?

গত শুক্রবার রাতে প্রযোজক মুরাদ খেতানির জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন বলিউড সুপারস্টার। ‘সল্লুভাই’কে দেখা মাত্রই ভিড় করেছিল হাজারো ক্যামেরা। গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরলেন পাপারাৎজিরা। এই অবস্থায় তড়িঘড়ি পানীয়ের একটি গ্লাস জিনসের পকেটে রাখলেন। তার পরই ক্যামেরার সামনে নানা অবতারে পোজ দিলেন ‘টাইগার’। গ্লাসটি যাতে দেখা না যায়, সে জন্য হাত দিয়ে ঢাকার চেষ্টাও করেছেন সলমন-- এই দৃশ্যও ধরা পড়েছে ভিডিয়োয়।

এই ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। সলমনের গ্লাসে কী ছিল-- এ কথা জানার জন্য অনুরাগীদের মধ্যে কৌতূহলের সীমা নেই। অনেকে এ নিয়ে ঠাট্টাও করেছেন। আবার যে ভাবে গ্লাসকেজিনসের পকেটে রাখলেন সলমন, সেই কায়দা দেখেও মজেছেন অনেকে। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এটা কি সলমনের নতুন স্টাইল?

সলমন খানের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অভিনেতার ছবি মুক্তি পেলে এখনও দর্শকমহলে যে উন্মাদনা তৈরি হয়, তা দেখার মতো। তাঁর আগামী ছবি ‘কিসি কা ভাই...কিসি কি জান’ ঘিরেওউদ্দীপনা রয়েছে। এই ছবির হাত ধরে আবারও রুপোলি পর্দায় দেখা যাবে এই খানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE