Advertisement
২২ জুলাই ২০২৪
Salman Khan

‘আসল দেশি গার্ল করিনা’, প্রিয়ঙ্কার উপর চটে গিয়ে কী কাণ্ড ঘটিয়েছিলেন সলমন?

দু’জনের নাকি ঠিক বনিবনা হয়নি। তাই তার পরে প্রিয়ঙ্কার সঙ্গে আর জুটি বাঁধতে দেখা যায়নি সলমনকে।

Salman Khan claims that Kareena Kapoor is the original desi girl

(বাঁ দিক থেকে) প্রিয়ঙ্কা চোপড়া, সলমন খান, করিনা কপূর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৯:৫২
Share: Save:

অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার আর এক নাম ‘দেশি গার্ল’। ‘দোস্তানা’ ছবির গানে নাচার পর থেকেই ‘দেশি গার্ল’ তকমা পান তিনি। কিন্তু বলিউডের ভাইজান তা মানতে নারাজ। প্রিয়ঙ্কা নয়, তাঁর চোখে আসল ‘দেশি গার্ল’ হলেন করিনা কপূর।

‘মুঝসে শাদি করোগি’ ও ‘সলামে ইশক’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সলমন ও প্রিয়ঙ্কা। কিন্তু দু’জনের নাকি ঠিক বনিবনা হয়নি। তাই তার পরে প্রিয়ঙ্কার সঙ্গে আর জুটি বাঁধতে দেখা যায়নি সলমনকে। তাঁরা নাকি পরস্পরকে এড়িয়েই চলতেন।

কিন্তু সলমনের একটি মন্তব্যে প্রকাশ্যে আসে দু’জনের সম্পর্কের অবনতির কথা। ২০১১-য় এক সাক্ষাৎকারে সলমন মন্তব্য করেন, ‘করিনা কপূরই আসল দেশি গার্ল’। এর থেকেই বিতর্কের শুরু। প্রিয়ঙ্কাকে বিঁধতেই এই মন্তব্য করেছিলেন ভাইজান।

প্রিয়ঙ্কার মুখপাত্র সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন, সলমনের এই মন্তব্যে অসন্তুষ্ট হয়েছেন প্রিয়ঙ্কা। তিনি বলেছিলেন, “সলমনের মন্তব্য প্রিয়ঙ্কা মোটেই ভাল ভাবে নিচ্ছেন না। এটাই প্রথম ঘটনা নয়। তবে প্রিয়ঙ্কা এ সবের মধ্যে থাকতে চান না।”

তবে পরে তাঁদের মধ্যে সমস্যা মিটেছে বলেও শোনা গিয়েছিল। সলমনের ‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা ছিল প্রিয়ঙ্কার। কিন্তু সব ঠিক হয়ে গেলেও শেষ মুহূর্তে সরে আসেন অভিনেত্রী। ঠিক কী কারণে তিনি পিছিয়ে গিয়েছিলেন, তা নিয়েও জল্পনা হয় বিস্তর। শেষ মুহূর্তে ছবি থেকে প্রিয়ঙ্কার সরে যাওয়ার সিদ্ধান্তকে পরিচালক আলি আব্বাস জ়াফর ‘অপেশাদার আচরণ’ বলে মন্তব্য করেছিলেন।

উল্লেখ্য, করিনা কপূরের সঙ্গে সলমন বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য ‘বডিগার্ড’, ‘বজরঙ্গি ভাইজান’ ও ‘কিঁউ কি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Kareena Kapoor Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE