Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salman Khan

অপরাধ তাঁর ছবি তোলার চেষ্টা, তাতেই রেগে গিয়ে কী করলেন সলমন?

সলমন খানের অনুরাগীদের সঙ্গে দুর্ব্যবহারের ঘটনা নতুন নয়। সম্প্রতি আরও এক বার রুদ্রমূর্তি ধারণ করলেন অভিনেতা।

Salman khan loses his cool after a fan tries to take a selfi with him

সলমন কী বললেন অনুরাগীকে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৮:৪০
Share: Save:

‘ভাইজান’-এর মুড কখন যে কেমন, তা বুঝতে পারেন না তাঁর ঘনিষ্ঠেরাই। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, কারও প্রতি যদি সলমন খান অসন্তুষ্ট হন, তার প্রভাব গিয়ে পড়ে সংশ্লিষ্ট ব্যক্তির কেরিয়ারে। এমন দৃষ্টান্ত রয়েছে অরিজিৎ সিংহ ও বিবেক ওবেরয়ের সঙ্গে সলমনের বিবাদে। এ ছাড়াও মাঝেমধ্যেই অনুরাগীদের সঙ্গে দুর্ব্যবহারের ঘটনাও নতুন কিছু নয়। সম্প্রতি আরও এক বার রুদ্রমূর্তি ধারণ করলেন সলমন।

সমাজমাধ্যমে সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন সলমন। পার্কিংয়ের দিকে যাওয়ার সময় হঠাৎই এক অনুরাগী সলমনের পাশাপাশি হাঁটা শুরু করেন। তার পরই তাঁর সঙ্গে নিজস্বী তোলার চেষ্টা করেন। চোখে পড়া মাত্র মেজাজ গরম। চিৎকার শুরু করেন অভিনেতা। এ ধরনের ঘটনা নতুন কিছু না আগেও এমন কাণ্ড ঘটিয়েছেন সলমন। অবশ্য এর ব্যাতিক্রমও রয়েছে। সম্প্রতি মুকেশ অম্বানীর পুত্র অনন্তের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেতা। সেই সময় অনন্তকে জাপটে ধরে কোলে তুলে নেন। সেই সময় অবশ্য বেশ হাসিখুশিই দেখাচ্ছিল তাঁকে। এ ছাড়াও, দিন কয়েক আগে বিমানবন্দরে এক খুদে ভক্ত তাঁকে জড়িয়ে ধরে। সেই সময়ও হেসে অভিবাদন জানান সলমন। অভিনেতার রাগ নিয়ে যতই আলোচনা হোক না কেন, তাঁর প্রতাপের কথা বলিউড ইন্ডাস্ট্রিতে সকলেরই জানা। পাশাপাশি, সলমনের সতীর্থদের একটা বড় অংশের দাবি, সলমনের মতো হৃদয়বান মানুষ নাকি কমই রয়েছেন বলিপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE