Advertisement
২৬ এপ্রিল ২০২৪
salman khan

কৃষক আন্দোলন নিয়ে কী বললেন সলমন

এত তরজার মাঝেও মুখে কুলুপ এঁটেছিলেন বলিউডের ভাইজান।

সলমন খান।

সলমন খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ১৮:৫৭
Share: Save:


বলিউডকে আড়াআড়ি ভাবে ভাগ করে দিয়েছে কৃষক আন্দোলন। তার মধ্যেই রিহানা, গ্রেটা থুনবার্গের মতো একাধিক আন্তর্জাতিক ব্যক্তিত্ব প্রকাশ্যে নয়া কৃষি আইনের বিরুদ্ধে বিক্ষোভরত কৃষকদের সমর্থন জানালে বলিউডের সেই বিভাজন আরও স্পষ্ট হয়ে ওঠে। একদল তারকা যখন রিহানাদের সুরে সুর মিলিয়েছেন, অন্য একটি দল তখন তখন ‘ঐক্যবদ্ধ ভারত’-এর ডাক দিয়েছেন।

এত তরজার মাঝেও মুখে কুলুপ এঁটেছিলেন বলিউডের ভাইজান। এই গোটা ঘটনা নিয়ে সমাজমাধ্যম বা অন্য কোথাও নিজের মত প্রকাশ করেননি সলমন খান। সম্প্রতি একটি অনুষ্ঠানে সলমনকে কৃষক আন্দোলন নিয়ে জিজ্ঞাসা করা হলে নিজের মতামত জানান তিনি। সলমন বলেন, “সঠিক কাজটিই করা উচিত। সব থেকে ঠিক কাজটি করা উচিত। সব থেকে সৎ কাজটি করা উচিত।”

কী করা উচিত, সেটা বললেও কার করা উচিত সে বিষয়ে একটি শব্দও খরচ করেননি অভিনেতা। অর্থাৎ, কৃষক না কেন্দ্রীয় সরকার, কার পক্ষ নিয়ে কথা বললেন সলমন, তা স্পষ্ট নয়। তাঁর সহকর্মী অক্ষয় কুমার, অজয় দেবগণ, কর্ণ জোহর সমাজমাধ্যমে ‘#ইন্ডিয়াটুগেদার’ লিখে টুইট করে নিজেদের মত প্রকাশ করলেও, সলমন কিন্তু এখনও বেশ সাবধানী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor bollywood salman khan Farmers Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE