Advertisement
১০ মে ২০২৪
Shah Rukh Khan

Aryan Khan: আরিয়ানের গ্রেফতারের খবর পেতেই সব কাজ ফেলে শাহরুখের বাড়িতে ছুটলেন সলমন

শনিবার একটি প্রমোদতরীতে চলা মাদক পার্টি থেকে আরিয়ানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

শাহরুখের সঙ্গে সলমনের বন্ধুত্বের কথা কারও অজানা নয়।

শাহরুখের সঙ্গে সলমনের বন্ধুত্বের কথা কারও অজানা নয়।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ০০:১৩
Share: Save:

সম্পর্কে ফাটল ধরেছিল বেশ কয়েক বছর আগে। সে সব ভুলতে সময় লাগেনি বেশি। আবার বন্ধু হয়েছিলেন শাহরুখ খান এবং সলমন খান। এ বার প্রথম জনের দুঃসময়ে পাশে দাঁড়ালেন দ্বিতীয় জন। শাহরুখ-পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর ‘মন্নত’-এ পৌঁছলেন সলমন।

রবিবার রাতের দিকে চিত্রগ্রাহকদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। সাদা রঙের রেঞ্জ রোভার গাড়িতে চালকের পাশের আসনে বসে আসেন সলমন। একটি কালো রঙের টি শার্ট পরেছিলেন তিনি। মাথায় ছিল টুপি। কারও সঙ্গে কোনও কথা না বলেই সোজা ভিতরে ঢুকে যান তিনি।

‘কর্ণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন শাহরুখ এবং সলমন। পেশাগত বন্ধুত্বের পাশাপাশি তাঁদের পারিবারিক সম্পর্কও বহু দিনের। তাই সব কাজ ফেলেই ছুটে এসেছেন শাহরুখ-গৌরীর পাশে দাঁড়াতে।

শনিবার একটি প্রমোদতরীতে চলা মাদক পার্টি থেকে আরিয়ানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। দীর্ঘ জেরার পর মাদক সেবনের কথা স্বীকার করেন আরিয়ান। এর পরেই গ্রেফতার করা হয় তাঁকে। আদালত সোমবার পর্যন্ত তাঁকে এনসিবি-র হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan salman khan Aryan Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE