Advertisement
০৫ মার্চ ২০২৪
katrina Kaif

আমার সঙ্গে সিনেমা করেই ভাল অভিনেতা হয়েছে ক্যাটরিনা: সলমন

মূলত সলমনের হাত ধরেই বলিপাড়ায় অভিষেক হয়েছিল ক্যাটরিনার। ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’, ‘পার্টনার’, ‘এক থা টাইগার’ —সলমনের সঙ্গে তাঁর প্রতিটি ছবিই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে।

সলমন-ক্যাটরিনা।

সলমন-ক্যাটরিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২০ ১৩:৩৬
Share: Save:

দেখতে-শুনতে ক্যাটরিনা ভালই। সলমনের ভাষায়, ‘চার্মিং, বিউটিফুল এবং গর্জাস’। কিন্তু তাঁর সঙ্গে ‘ব্যাক টু ব্যাক’ ছবি করেই নাকি ভাল অভিনেতা হতে পেরেছেন ক্যাটরিনা কইফ, এমনটাই দাবি তাঁর এক সময়ের প্রেমিক সল্লু মিয়াঁর।

কমেডিয়ান কপিল শর্মার শো-র মঞ্চে ক্যাট-সলমনের পুরনো এক ভিডিয়ো নেটদুনিয়ায় হঠাৎই ভাইরাল। সেই ভিডিয়োতেই সলমন বলছেন, “সুন্দর তো ও ছিলই। কিন্তু আমার সঙ্গে দু’তিনটি ছবি করার পর থেকেই ভাল অভিনেত্রী হয়ে উঠেছে ক্যাটরিনা।” মজার ছলে সলমনের বক্তব্য,“ 'ভারত' ছবিতে আমার সঙ্গে অভিনয় করার পর নিজেকে তো ভারতী মনে করছে ও। আর ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর টাইগ্রেস (বাঘিনী)।” সলমনের ওই কথা শোনার পর হাসিতে ফেটে পড়েন কপিল। কপট রাগ দেখিয়ে হাসতে থাকেন ক্যাটরিনাও।

মূলত সলমনের হাত ধরেই বলিপাড়ায় অভিষেক হয়েছিল ক্যাটরিনার। ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’, ‘পার্টনার’, ‘এক থা টাইগার’ —সলমনের সঙ্গে তাঁর প্রতিটি ছবিই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে। এক সময় তাঁদের প্রেম ছিল ‘টক অব দ্য টাউন’। কিন্তু ২০১০ নাগাদ ব্রেকআপ হয়ে যায় ওই জুটির। পরবর্তীকালে সংবাদমাধ্যমকে ক্যাটরিনা বলেছিলেন, সলমনই ছিলেন তাঁর প্রথম প্রকৃত ভালবাসা। ব্রেকআপ হয়ে গেলেও আজও তাঁরা ভাল বন্ধু। একসঙ্গে ইভেন্ট থেকে মুভি—চলছে পুরো দমেই।

দেখুন কী বলেছেন সলমন

Salman & Katrina ✌❤✌ Reposted from @trollsalman__haters Follow @trollsalman__haters Like share follow for daily updates @trollsalman__haters ✌️✌️✌️ #dabangg3 #salmankhan #salmaniacs #sonakshisinha #katrinakaif #deepikapadukone #aliabhatt #ranveersingh #ranbirkapoor #aliabhatt #shahidkapoor #rajkumarrao #sultan #bharat #salmankhanmerijaan #salmankhansmile #salmankhangoldenheart #salmankhanturkey #salkat #india #msd #msdian #viratkohli #hardikpandya #dishapatani #aishwaryarai #amitabhbachchan #sachintendulkar

A post shared by Salman Khan 🔵 (@salman.khan.universe) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE