সকলকে লুকিয়ে প্রেমিকার বাড়ি ফাঁকা পেয়ে তাঁর সঙ্গে দেখা করতে এসেছেন প্রেমিক। হঠাৎই কলিং বেল! অসময়ে ফিরে এসেছেন প্রেমিকার বাবা-মা! আসন্ন বিপদের আঁচ পেয়ে ভয়ে প্রেমিক লুকিয়ে পড়লেন প্রেমিকার ঘরের আলমারির মধ্যেই! কিন্তু শেষ রক্ষা হল কই? আলমারির ধুলো নাকে ঢুকে একশা। আর তাতেই হেঁচে ফেললেন প্রেমিক। আর সঙ্গে সঙ্গেই হাতেনাতে পাকড়াও!

এমন ঘটনাই এত দিনে প্রকাশ্যে আনলেন প্রেমিক। যদিও জানিয়েছেন, সে যাত্রা বেঁচে গিয়েছেন স্রেফ প্রেমিকার বাবা তাঁকে পছন্দ করতেন বলেই। এ প্রেমিক আর কেউ নন, স্বয়ং সলমন খান!

সম্প্রতি এক বেসরকারি চ্যানেলে ‘দশ কা দম’ নামের একটি রিয়েলিটি শো’য়ে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সলমন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, ‘দশ কা দম’-এর এক পর্বেই কী ভাবে প্রেমিকার বাড়িতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন সলমন— সেই গোপন ঘটনাই প্রকাশ্যে এনেছেন এই বলি তারকা।

আরও পড়ুন: প্রিয়ঙ্কার এনগেজমেন্ট পার্টিতে থাকছেন না শাহরুখ-সলমন?

এমনিতে সলমনের বয়স ৫২ পার করলেও এখনও কারও সঙ্গে গাঁটছড়া বাঁধেননি এই নায়ক। যদিও বিভিন্ন সময়ে বিভিন্ন নায়িকার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা নিয়ে উত্তাল হয়েছে বলিউড। সেই তালিকায় ঐশ্বর্যা রাই, সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ক্যাটরিনা কাইফ কে নেই!

বর্তমানে মডেল-অভিনেত্রী য়ুলিয়া ভান্তুরের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়েও ফিসফাস কম নেই বি টাউনে। রিল হোক বা রিয়েল— সলমনের ভক্তদের একাংশ বরাবরই তাঁকে ক্যাটরিনার সঙ্গে দেখতেই পছন্দ করেছেন। সলমনের প্রেম ও বিয়ে নিয়ে তাঁর ভক্তদের মধ্যে কৌতূহলেরও অন্ত নেই। এমন নায়কের মুখে তাঁর প্রথম জীবনের প্রেম সম্পর্কে এমন অভিজ্ঞতা শুনে মজাই পেলেন দর্শকরা।

আরও পড়ুন: নিজের ভালবাসার মানুষের ছবি প্রকাশ্যে আনলেন সলমন!​

ধুলো সইতে পারেন না সলমন। তা নিয়ে তিনি খানিক সচেতনও। তাই মাঝে মাঝেই তাঁকে নাক ছুঁতে দেখা যায়। সলমনকে মিমিক্রি করতে গেলে প্রায়ই তাঁর নাক ছোঁওয়ার মুদ্রাদোষ তুলে আনেন শিল্পীরা। সেই সলমন যে সত্যিই ধুলোর কবলে পড়ে বাস্তবে এমন হাস্যকর পরিস্থিতির শিকার হয়ছেন, তা ভেবেই অবাক ভক্তরা।

‘দশ কা দম’-এর এই পর্বে উপস্থিত ছিলেন আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘স্ত্রী’ –এর নায়ক রাজকুমার রাও ও নায়িকা শ্রদ্ধা কপূরও। রাজকুমারও তাঁর জীবনের প্রেমপর্বের মজার মজার ঘটনা ভাগ করে নিয়েছেন দর্শকদের সঙ্গে।