Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

ক্যাটরিনার পছন্দে ক্ষুব্ধ সলমন

দীক্ষা দত্ত
মুম্বই ১৮ জুলাই ২০১৯ ০০:১৫

সলমন খানের সঙ্গে তাঁর প্রাক্তনদের সম্পর্ক বরাবরই মসৃণ। সঙ্গীতা বিজলানির জন্মদিন পালন করা, সোমি আলির সঙ্গে বন্ধুত্ব রাখা, ক্যাটরিনা কাইফকে কেরিয়ার নিয়ে পরামর্শ দেওয়া— সবই নিয়মিত করে থাকেন সলমন।

তবে সব প্রাক্তনের মধ্যে ক্যাটরিনার ব্যাপারে সলমন একটু বেশিই কেয়ারিং। মাঝে যখন নায়িকার হাতে কোনও ছবিই ছিল না এবং ‘জগ্গা জাসুস’ও বক্স অফিসে ব্যর্থ, তখন সলমনই দায়িত্ব নিয়ে তাঁর কেরিয়ার সামলে দিয়েছিলেন। এখন ‘জ়িরো’ এবং ‘ভারত’ করে মূলধারায় নিজেকে ফের দাঁড় করাতে পেরেছেন নায়িকা। তাতে খুশিই হয়েছিলেন সলমন। কিন্তু ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার নাম জুড়ে যাওয়ায় নাকি অভিনেতা বেশ রেগেই গিয়েছেন। লিঙ্ক-আপ নিয়ে ক্যাটরিনা অবশ্য নিরুত্তরই থেকেছেন। কিন্তু খবর, প্রেম নাকি ভালই জমেছে।

রণবীর কপূরের সঙ্গে সম্পর্ক নিয়েও সলমনের আপত্তি ছিল। ওই সময়ে ক্যাটরিনা কাজ থেকে ফোকাস হারিয়ে ফেলছিলেন বলে। ভিকিকে অপছন্দ করার বড় কারণ, হরলীন শেঠির সঙ্গে সম্পর্কে থাকার সময়ে ক্যাটরিনার সঙ্গে ভিকি ঘনিষ্ঠ হয়েছিলেন বলে অভিযোগ। সলমন কোনও ভাবেই চান না, আবার একটি ভুল সম্পর্কে ক্যাট জড়ান। তবে ভিকি যে ভাবে ক্যাটকে শুটিংয়ে ড্রপ করে দিচ্ছেন বা ঘনঘন দেখা করছেন, তাতে সলমনের আপত্তিকে কি আদৌ আমল দেবেন ক্যাট?

Advertisement

আরও পড়ুন

Advertisement