Advertisement
০৩ মে ২০২৪
Salman Khan

ন্যাড়া মাথায় প্রকাশ্যে সলমন, তা হলে কি ‘তেরে নাম ২’-এর কারণেই নয়া লুক?

শনিবার আরবাজ় খানের জন্মদিনে একেবারে অন্য লুকে দেখা গিয়েছিল সলমন খানকে। কিন্তু রবিবার রাতেই ভোলবদল ভাইজানের!

Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ১৭:৩৩
Share: Save:

এই মুহূর্তে বলিউড থেকে দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রি— সর্বত্রই ন্যাড়া মাথার চল। মাস কয়েক আগেই 'জওয়ান' ছবির প্রিভিউ-এ ন্যাড়া মাথায় দেখা গিয়েছে শাহরুখ খানকে। তার পরই ‘পুষ্পা ২’ ছবিতে অভিনেতা ফাহাদ ফসিলের লুক প্রকাশ্যে এলে তাঁকেও দেখা গেল ন্যাড়া মাথায়। এ বার খোদ ভাইজান মাথা কামিয়ে ফেললেন। শনিবার আরবাজ় খানের জন্মদিনে একেবারে অন্য লুকে দেখা গিয়েছিল সলমন খানকে। কিন্তু রবিবার রাতেই ভোলবদল ভাইজানের!

রবিবার রাতে এক রেস্তরাঁয় হাজির হন সলমন। সঙ্গে নিরাপত্তারক্ষীর কড়া বলয়। চারপাশে বন্দুকধারীদের আনাগোনা। তার মাঝেই পুরো কালো পোশাকে হাজির হলেন সলমন। তবে সব থেকে নজর কেড়েছে তাঁর ন্যাড়া মাথা। এমনিতেই অভিনেতারা চুল নিয়ে বড্ড খুঁতখুঁতে হন। সলমন তো নাকি বেশ কয়েক বছর আগে চুল প্রতিস্থাপন করিয়েছেন। এ বার সেই সলমনই নাকি কামিয়ে ফেললেন তাঁর ঘন চুল। স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে জল্পনা! ঠিক কী কারণে মাথা কামিয়ে ফেললেন সলমন?

সলমনকে শেষ ন্যাড়া মাথায় দেখা গিয়েছিল ২০০৩ সালে মুক্তি পাওয়া ছবি ‘তেরে নাম’-এ। নির্ঝরার প্রেমে পাগল হয়ে কী ভাবে নিজেকে তিলে তিলে শেষ করে দেয় রাধে, সেই গল্পই দেখানো হয় সেই ছবিতে। ছবিতে এক মানসিক রোগীর চরিত্রকে জীবন্ত করে তোলেন সলমন। এক সময় ক্রমাগত ফ্লপ হচ্ছিল সলমনের ছবি। তখন এই ছবির হাত ধরেই ঘুরে দাঁড়ান সলমন। তাই অভিনেতার এই নয়া লুক দেখে অনেকেরই কৌতূহল যে, ভাইজান কি তবে ‘তেরে নাম ২’-এর প্রস্তুতি শুরু করে দিলেন? একজন লেখেন, ‘‘মনে হচ্ছে ‘তেরে নাম ২’-এর চিত্রনাট্য তৈরি।’’ অন্য একজন লেখেন, ‘‘শীঘ্রই ‘তেরে নাম ২’-এর শুটিং শুরু হবে বলে মনে হচ্ছে।’’ কেউ কেউ আবার রসিকতা করে বলেন, ‘‘সলমন শাহরুখকে নকল করছেন।’’ যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন সলমন। এই মুহূর্তে বিশেষ কোনও ছবির শুটিং নেই তাঁর হাতে। সদ্য ‘টাইগার ৩’-এর শুটিং শেষ করছেন। সেপ্টেম্বরেই মুক্তি পাবে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE