Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salman Khan

ইদের আগেই দর্শকদের জন্য উপহার, নতুন ছবির ঘোষণা করলেন সলমন, পরিচালক কে?

নতুন ছবির ঘোষণা করলেন সলমন খান। এই ছবি ঘিরে অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে।

Salman Khan teams up with AR Murugadoss and Sajid Nadiadwala for his next

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৪:৪৪
Share: Save:

তাঁর ছবি বক্স অফিসে সফল হোক বা না হোক, সলমন খানকে বড় পর্দায় দেখার জন্য সারা বছর অনুরাগীরা মুখিয়ে থাকেন। মঙ্গলবার থেকে শুরু হয়েছে রমজান মাস। বিশেষ দিনে ভক্তদের সুখবর শোনালেন ভাইজান। আগামী বছর ইদের উপহারের আগাম ঘোষণা করে দিলেন সলমন।

মঙ্গলবার নতুন ছবির ঘোষণা করলেন সলমন। তবে এ বার দক্ষিণী পরিচালকের উপর ভারসা রেখেছেন তিনি। দক্ষিণী পরিচালক এ আর মুরুগাদসের পরিচালনায় এই ছবিতে অভিনয় করবেন সলমন। ছবিটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। সমাজমাধ্যমে সুখবর জানিয়ে সলমন লেখেন, ‘‘খুব আকর্ষণীয় একটা ছবির জন্য এ আর মুরুগাদস ও আমার বন্ধু সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে জুটি বাঁধলাম। এই সফরে আপনাদের শুভেচ্ছা কাম্য।’’ সলমন জানিয়েছেন ছবিটি আগামী বছর ইদে মুক্তি পাবে।

সলমনের এই ঘোষণার পরেই বলিউডে আলোচনা শুরু হয়েছে। ইন্ডাস্ট্রির একাংশের মতে, এখনও পর্যন্ত এটাই বছরের সবথেকে বড় ছবির ঘোষণা। সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে দর্শক সলমনকে দেখেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি কারোগি’ ও ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছে এই জুটি। অন্য দিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান। উল্লেখ্য মুরুগাদস এই প্রথম সলমনকে পরিচালনা করতে চলেছেন। তবে ছবির বিষয় নিয়ে আপাতত কোনও তথ্য প্রকাশ করেননি নির্মাতারা। শোনা যাচ্ছে, ছবিতে সলমনের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনও অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে।

গত বছর সলমনের তিনটি ছবি মুক্তি পেয়েছিল। বছরের শুরুতেই ‘পাঠান’ ছবিতে তাঁর ক্যামিয়ো দর্শকদের মন জয় করে। কিন্তু তার পর ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি দর্শকদের নিরাশ করেছিল। বছর শেষে ‘টাইগার ৩’-এর মাধ্যমে ফের ঘুরে দাঁড়ান সলমন। এ বার মুরুগাদস ভাইজানকে বড় পর্দায় কী ভাবে হাজির করেন দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan New Movie Sajid Nadiadwala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE