• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ইদে আসছে না সলমনের ছবি, ভক্তদের জন্য অন্য সারপ্রাইজ ভাইজানের

salman khan
সলমন খান।

ইদ আসবে, অথচ ভাইজানের নতুন ছবি দখল করবে না সিনেমা হল, গত বেশ কয়েক বছরে এমনটা হয়নি।  ভাইজানের ছবিতে ভক্তদের মালা দেওয়া, শিসধ্বনিতে মুখরিত প্রেক্ষাগৃহ... ইদে এমনটাই যেন রেওয়াজ হয়ে গিয়েছিল।

তবে এ বার সময়টা আলাদা। করোনাভাইরাসের প্রকোপে দেশ জুড়ে চলছে লকডাউন। আর লকডাউনের জেরে গত দু’মাস ধরে সিনেমা হলে ঝুলছে তালা। ঠিক ছিল এই ইদে ‘রাধে’ নিয়ে ভাইজান উপস্থিত হবেন দর্শকের দরবারে। কিন্তু সে গুড়ে বালি। একে তো সিনেমা হল বন্ধ, তা সত্ত্বেও ওটিটি প্ল্যাটফর্মে যে রিলিজ করবেন তারও জো নেই। বাকি রয়েছে পোস্ট প্রোডাকশানের বেশ খানিকটা কাজ।

সোমবার ইদ। ইদে সলমনের তরফে কোনও উপহার থাকবে না, এটা ভেবে যখন বিমর্ষ ভাইজানের আপামর ভক্ত, ঠিক তখনই আশার আলো দেখালেন সল্লু মিয়াঁ। 'টাইমস অব ইণ্ডিয়া' থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী ইদে ছবি মুক্তি পাচ্ছে না ঠিকই, কিন্তু ভক্তদের জন্য ভাইজান নিয়ে আসবেন নতুন গান, সোমবারই। তবে সেই গান সলমনের গলায় গাওয়া কোনও গান নাকি ‘রাধে’ ছবির কোনও গান, তা খোলসা করেননি সলমন। কথাতেই তো আছে, সবুরে মেওয়া ফলে।

আরও পড়ুন- বলিউডে আবারও করোনা হানা, আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা

এ দিকে লকডাউনের মধ্যেই পানভেলের ফার্মহাউজে বসে ‘প্যায়ার করো না’ এবং ‘তেরে বিনা’ নিজের গলাতেই গেয়ে নিজের ইউটিউব চ্যানেলে নিয়ে এসেছেন সলমন। দু’টি গানই সুপারহিট। তাই মন খারাপ খানিক কমিয়ে আপাতত তার তিন নম্বর গানের আশায় অপেক্ষা করছেন ভক্তরা।

আরও পড়ুন- প্রয়াত অভিনেতা মোহিত বাঘেল, বয়স হয়েছিল মাত্র ২৬

বড়দিন, বা দীপাবলিতে নতুন ছবি মুক্তির চল বলিউডে বহুদিন যাবত প্রচলিত থাকলেও শুধুমাত্র ইদে নতুন ছবি মুক্তির চলটা চালু করেছিলেন সলমন, ২০০৯ সাল থেকে। শুরু করেছিলেন ‘ওয়ান্টেড’ দিয়ে। এর পর একের পর এক ‘দাবাং’, ‘বডিগার্ড’, ‘এক থা টাইগার’, ‘কিক’, ‘বজরঙ্গী ভাইজান’...তালিকাটা ছোট নয়। এর মধ্যে বেশির ভাগই সুপারহিট। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে সব হিসেব গিয়েছে পাল্টে।

আপাতত অপেক্ষা আরও এক দিন। ভাইজান আসছেন নতুন গান নিয়ে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন