Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Salman Khan

বড় পর্দার পাশাপাশি ফিরছেন স্টুডিয়োতেও! নায়ক থেকে ফের গায়কের ভূমিকায় সলমন?

চলতি বছরের ইদে নতুন ছবি নিয়ে ফিরছেন সলমন খান। খবর, ছবিতে গানও নাকি গাইতে পারেন ভাইজান।

image of Salman Khan.

২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিক’ ছবিতে ‘হ্যাংওভার’ গানটি গেয়েছিলেন সলমন খান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২২
Share: Save:

বছর কয়েক পরে বড় পর্দায় ফিরছেন সলমন খান। চলতি বছরের ইদে মুক্তি পেতে চলেছে ‘ভাইজান’-এর নতুন ছবি, ‘কিসি কা ভাই, কিসি কি জান’। ইতিমধ্যেই ‘পাঠান’ ছবিতে কয়েকটি দৃশ্যে শাহরুখ খানের সঙ্গে তাঁর যুগলবন্দি নজর কেড়েছে দর্শকের। দুই তাবড় তারকাকে পর্দায় এক ফ্রেমে দেখতে পাওয়া অনুরাগীদের কাছে কম বড় পাওনা নয়। খবর, ইদ উপলক্ষে অনুরাগীদের জন্য আরও এক চমক নিয়ে আসছেন ভাইজান। সূত্রের খবর, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে গানও গাইতে চলেছেন সলমন। ছবির অ্যালবামে থাকছে ‘নাইয়ো লগদা’ গানের অন্য একটি ভার্শন। খবর, সেই সংস্করণটি গাইবেন স্বয়ং সলমন। সেই গানে সুর করবেন হিমেশ রেশমিয়া।

অবশ্য, সলমনের কণ্ঠে গান এই প্রথম নয়। এর আগে বেশ কয়েকটি ছবিতে তাঁকে শ্রোতারা গায়কের ভূমিকায় দেখেছেন। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘কিক’ ছবিতে ‘হ্যাংওভার’ গানটি গেয়েছিলেন তিনি। তার পরের বছর নিজের প্রযোজিত ‘হিরো’ ছবিতে টাইটেল ট্র্যাকের একটি ভার্শনে শোনা যায় সলমনের কণ্ঠ। ছবিতে আরমান মালিকের গাওয়া গানটির পাশাপাশি জনপ্রিয় হয়েছিল সলমনের গাওয়া গানের ভার্শনও। গানের প্রতি যে তাঁর ভাল লাগা আছে, তার প্রমাণ সলমনের সমাজমাধ্যমের পাতা। সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের প্রয়াণের পরে তাঁরই একটি গানের কয়েক কলি গেয়ে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেতা।

এখনই এই গান নিয়ে বিশেষ কোনও তথ্য দিতে নারাজ ছবির নির্মাতারা। ইদের আগে অনুরাগীদের চমকে দিতে চান সলমন। তাই ছবি মুক্তির আগেই তাঁর গাওয়া গানটি প্রকাশ্যে আনার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE