Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

বাবা হতে চলেছেন আদিল! কার গর্ভে তাঁর সন্তান? আগেই ‘ফাঁস’ করে দিলেন রাখি সবন্ত

বিচ্ছেদের ঘোষণা করেছেন আগেই। গার্হস্থ্য হিংসার অভিযোগে আপাতত জেলে স্বামী আদিল দুরানি। এ বার আদিলের বাবা হওয়ার খবর প্রকাশ্যে আনলেন রাখি সবন্ত।

Photograph of Rakhi Sawant and Adil Durrani.

বাবা হচ্ছেন আদিল, খবর ফাঁস করলেন রাখি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০১
Share: Save:

আদিল আলি দুরানি। বিগত কয়েক সপ্তাহ ধরেই নামটি চর্চায়। সম্পর্কে তিনি যে রাখি সবন্তের স্বামী। যদিও সম্প্রতি আদিলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন রাখি। স্বামীর বিরুদ্ধে পরকীয়া আর গার্হস্থ্য হিংসার অভিযোগ ছিল আগেই। সেই অভিযোগের ভিত্তিতে আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন আদিল। তাতেও মেলেনি স্বস্তি। সংবাদমাধ্যমের সামনে ফাঁস হচ্ছে তাঁর একের পর এক কীর্তি। আর তা ফাঁস করছেন রাখি নিজেই। এ বার আদিলের বাবা হওয়ার খবর সংবাদমাধ্যমের সামনে প্রকাশ করলেন মায়ানগরীর এই টেলি তারকা। একই সঙ্গে জানালেন, এই সন্তানের মা তিনি নন। রাখির দাবি, আদিলের অন্যতম প্রেমিকা নিবেদিতা চান্দেল ওরফে তনু নাকি সন্তানসম্ভবা।

খবর, আদিলের ভাইয়ের সঙ্গে নিবেদিতা ওরফে তনুর টেলিফোনে কথোপকথনের রেকর্ডিং প্রকাশ করেছেন রাখি। সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল সেই অডিও রেকর্ডিং। যদিও এই রেকর্ডিংয়ের সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। রেকর্ডিংয়ে আদিলের ভাইয়ের সঙ্গে কথা বলতে শোনা যায় তনুকে। আদিলের বিষয়ে তাঁর ভাই প্রশ্ন করলে তনু বলেন, ‌‘‘আদিল আমাকে বলেছেন কারও সঙ্গে কথা না বলতে। আমি আদিলের আইনজীবীর ফোন নম্বর দিচ্ছি, যা কথা বলার ওঁর সঙ্গেই বলে নিন।’’

সপ্তাহ খানেক আগে আদিলের বিরুদ্ধে নিবেদিতা চান্দেলের সঙ্গেই পরকীয়া সম্পর্কে জড়ানোর অভিযোগ তোলেন রাখি। তাঁর সঙ্গে বিয়ের আগে অন্য বৈবাহিক সম্পর্কে ছিল আদিল, এহেন অভিযোগ করেন ‘বিগ বস’ খ্যাত তারকা। সম্প্রতি আরও এক অভিযোগ উঠল আদিলের বিরুদ্ধে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তিনি নাকি ইরানের এক মহিলার সঙ্গে সহবাস করেছেন। শুধু তাই নয়, ওই মহিলাকে নাকি আদিল ধর্ষণ করেছেন বলেও অভিযোগ উঠেছে। ওই মহিলা জানান, তিনি ও আদিল সম্পর্কে ছিলেন। তাঁর সঙ্গে দীর্ঘ সময় সহবাসও করেছেন আদিল। কিন্তু বিয়ের কথা উঠতেই বেঁকে বসেন আদিল। শুধু তাই নয়, তাঁর ব্যক্তিগত ছবি ফাঁস করে দেবেন, এই মর্মে আদিল ভয় দেখাতে শুরু করেন ওই মহিলাকে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪১৭, ৪২০, ৫০৪ ও ৫০৬ ধারায় মাইসোরের ভিভি পুরম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে আদিলের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE