Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sonu Sood

কথা রাখলেন সোনু, নিজের নামাঙ্কিত ফাস্টফুডের দোকানে হাজির হলেন অভিনেতা

কথা দিয়েছিলেন, দোকানে আসবেন। বছর দুয়েক কেটে গেলেও কথা রাখলেন সোনু সুদ। জয়পুরে নিজের নামাঙ্কিত দোকানে উপস্থিত অভিনেতা।

Photograph of Sonu Sood.

জয়পুরে নিজের নামাঙ্কিত ফাস্টফুডের দোকানে গেলেন অভিনেতা সোনু সুদ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৫
Share: Save:

সোনু সুদ। অভিনেতা তো বটেই। কিন্তু এই নামটা শুনলে অভিনয়ের পাশাপাশি আর কোন ছবি ভেসে ওঠে চোখের সামনে? অতিমারি ও লকডাউনের সময়ে সারি সারি ট্রাকে বোঝাই করা হচ্ছে নিত্যদিনের প্রয়োজনীয় রসদ। আর তদারকি করছেন একজন সুঠাম চেহারার ব্যক্তি। তিনি সোনু সুদ। যাঁর পরিচিতি এখন শুধু অভিনয়ের জগতেই সীমাবদ্ধ নয়। কঠিন সময়ে সামাজিক দায়িত্ব পালনে অগ্রণী ভূমিকা নিয়েছিলেন এই বলিউড তারকা। তার পর থেকে তাঁর নামের সঙ্গে জুড়ে গিয়েছে ‘মসিহা’ উপমা। আরও এক বার প্রকাশ্যে এল তাঁর সেই সত্তা। জয়পুরে এক ফাস্ট ফুড সেন্টারে দেখা গেল অভিনেতাকে।

দোকানের নাম ‘সোনু সুদ ফাস্ট ফুড কর্নার’। বছর দুয়েক আগে অতিমারি ও লকডাউনের সময়ে কয়েক হাজার মানুষকে বাড়ি ফেরার ও উপার্জনের ব্যবস্থা করে দিয়েছিলেন সোনু। তাঁদের মধ্যে অন্যতম জয়পুরের বলরাজ। অভিনেতার সাহায্যে একটি ফাস্ট ফুডের দোকান খুলেছিলেন বলরাজ। অভিনেতার প্রতি কৃতজ্ঞতা বশত দোকানের নাম রেখেছিলেন, ‘সোনু সুদ ফাস্টফুড কর্নার’।

সমাজমাধ্যমের সাহায্যে এই খবর সোনু কাছে পৌঁছয়। তিনি কথা দেন যে, একদিন ওই দোকানে অবশ্যই যাবেন। কথা রাখলেন ‘হ্যাপি নিউ ইয়ার’ খ্যাত অভিনেতা। শনিবার বলরাজের দোকানে গিয়েছিলেন সোনু। সেখানে গিয়ে নিজের নামাঙ্কিত দোকান দেখে কিছুটা আবেগপ্রবণ অভিনেতা। দোকানের ছবি ও দোকানের মালিক বলরাজের সঙ্গে ছবিও সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। ইনস্টাগ্রামে সোনু লেখেন, ‘‘২ বছর পরে এই দোকানে আসতে পারা আমার সৌভাগ্য। আশা করি, খুব তাড়াতাড়ি পাঁচতারা হোটেল খুলবেন বলরাজজি।’’ বলরাজের দোকানে পাওভাজিও খান সোনু। স্বাভাবিকভাবেই অভিনেতার এই উদার মনোভাব দেখে মানবিক সত্তা দেখে খুশি তাঁর অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonu Sood Covid Lockdown Fast food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE