Advertisement
০২ মে ২০২৪
salman khan

Salman Khan: অনুরাগীদের সুখবর দিলেন সলমন, পর্দায় ফিরছে ‘বজরঙ্গি ভাইজান’

‘আরআরআর’ ছবির পরিচালক এস এস রাজামৌলীর বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ এই ছবির গল্প লিখবেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটির গল্পকারও ছিলেন তিনি।

‘ভাইজান’ নিজেই জানিয়েছেন তাঁর পরিকল্পনার কথা।

‘ভাইজান’ নিজেই জানিয়েছেন তাঁর পরিকল্পনার কথা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৩:৪৮
Share: Save:

আপনি কি সলমন খানের ভক্ত? বা ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটির?

যদি এই প্রশ্নগুলির উত্তর ‘হ্যাঁ’ হয়ে থাকে, তা হলে আপনার জন্য রয়েছে সুখবর। ২০১৫ সালে কবীর খান পরিচালিত এই ছবির সিক্যুয়েল তৈরি হতে চলেছে। সম্প্রতি এক অনুষ্ঠানে ‘ভাইজান’ নিজেই জানিয়েছেন তাঁর পরিকল্পনার কথা।

মুক্তির অপেক্ষায় থাকা ‘আরআরআর’ ছবির প্রচারের জন্য এক অনুষ্ঠানে পৌঁছেছিলেন সলমন। ছিলেন ছবির পরিচালক, প্রযোজক এবং অভিনেতারাও। জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভট্ট এবং কর্ণ জোহরদের উপস্থিতিতে নতুন করে ‘বজরঙ্গি ভাইজান’কে পর্দায় আনার ঘোষণা করেন সলমন। ‘আরআরআর’ ছবির পরিচালক এস এস রাজামৌলীর বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ এই ছবির গল্প লিখবেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবিটির গল্পকারও ছিলেন তিনি।

ভারতে হারিয়ে যাওয়া ছোট্ট মুন্নিকে তার বাড়ি পাকিস্তানে পৌঁছে দেওয়ার দায়িত্ব নেয় পবন ওরফে বজরঙ্গি। নেহাত সরল-সাদাসিধে, নির্বিরোধ প্রকৃতির পবন ভিন্ন ধর্মাবলম্বী মূক শিশুটিকে তার দেশে ফেরাতে প্রাণের বাজি রাখতেও পিছপা হয়নি। বলিউডের প্রেম-ভালবাসা-অ্যাকশনের চেনা পরিধির বাইরে কবীর খান পরিচালিত এই ছবি মন ছুঁয়েছিল দর্শকের। দীর্ঘদিন ধরে ধুন্ধুমার মারপিটের ছবি করে আসা সলমনও পুনঃপ্রতিষ্ঠা পেয়েছিলেন ‘ভাল অভিনেতা’ হিসেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE