Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

‘কঙ্গনাকে আমার প্রণাম’, নায়িকার প্রশংসায় পঞ্চমুখ সলমনের প্রাক্তন প্রেমিকা

কঙ্গনা রানাওতকে নিয়ে বিতর্কের শেষ নেই। সমাজমাধ্যমের পাতায় তাঁকে নিয়ে প্রশংসার চেয়ে সমালোচনাই বেশি হয়। নায়িকাকে প্রশংসায় ভরালেন সলমনের প্রাক্তন প্রেমিকা।

Kangana Ranaut

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৭:০৪
Share: Save:

বলিপাড়ার অন্দরের কোনও বিষয় হোক কিংবা কোনও সামাজিক সমস্যা— প্রতিটি কারণেই নিজের মতামত নিয়ে স্পষ্টবাদী অভিনেত্রী কঙ্গনা রানাওত। এই কারণে অনেক সময়ই বিতর্কে জড়ান অভিনেত্রী। খুব কমই জোটে প্রশংসা। সম্প্রতি কঙ্গনাকে প্রশংসায় ভরালেন সলমনের প্রাক্তন প্রেমিকা সোমি আলি। নায়িকার এমন স্পষ্টবক্তা আচরণ খুবই পছন্দ সোমির। সে কথাই এক সাক্ষাৎকারে বলেছিলেন তিনি। সেই ভিডিয়োটি দেখেই আপ্লুত নায়িকা। ভিডিয়োটি ভাগ করে নিয়েছেন কঙ্গনা।

টুইটে কঙ্গনা লেখেন, “সত্যকে আলোয় আনার সাহস, ইচ্ছা দুটোই আছে আমার মনে। আমার আগে যাঁরা যাঁরা চুপ থেকেছেন, নিজেদের ভিতরে গুমরে মরেছেন, তাঁদের সকলের জন্য আমি কথা বলব। যে সত্য কখনও বলা হয়নি, সেই সত্য আমি প্রকাশ্যে আনব।” বলিপাড়ার অন্দরের খবর, সলমনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন নাকি মানসিক এবং শারীরিক নির্যাতনের শিকার হতে হয়েছিল সোমিকে। শুধু তাই নয়, তিনি অভিযোগ জানান, তাঁর ‘ওয়েব শো’ ভারতে চালাতে দেননি সলমন।

সম্প্রতি সোমি একটি সাক্ষাৎকারে বলেন, “কঙ্গনা বলিউডের অন্ধকার দিকটা সকলের সামনে নিয়ে এসেছে। ও (কঙ্গনা) মুখের উপর সত্যিটা বলে দিতে পারে। ওর সঙ্গে যা যা অন্যায় হয়েছে তার প্রতিবাদ জানাতে পারে। ওকে আমার প্রণাম।” তবে শুধু সোমি নয়, একাধিক বার সলমনের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তাঁর প্রেমিকারা। বিভিন্ন সময়ে বিভিন্ন জনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নায়ক। যদিও কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি। শোনা যায়, সোমির সঙ্গে নাকি আট বছর সম্পর্কে ছিলেন সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE