Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Britney Spears Divorce

ঘুমের সময়ে কিল-চড় মারতেন ব্রিটনি স্পিয়ার্স, বিবাহবিচ্ছেদের কারণ জানালেন পপতারকার স্বামী

২০১৬ সালে মডেল এবং শরীরচর্চা প্রশিক্ষক স্যাম আজ়ঘরির সঙ্গে প্রথম আলাপ হয় ব্রিটনি স্পিয়ার্সের। ২০২২ সালে তাঁরা বিয়ে করেন।

Britney Spears’ husband Sam Asghari revealed why they decided to end their marriage

ব্রিটনি স্পিয়ার্স এবং স্যাম আসগারি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ১৬:৩৫
Share: Save:

দু’জনের সম্পর্কে যে দূরত্ব তৈরি হয়েছে তা কোনও ভাবেই আর ঘুচবে না। এই মর্মে মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করলেন তাঁর স্বামী স্যাম আজ়ঘরি। চলতি বছরের শুরু থেকেই বিভিন্ন সংবাদমাধ্যমে এই দম্পতির সম্পর্কের অবনতির খবর প্রকাশিত হয়েছে। কিন্তু বুধবার লস অ্যাঞ্জেলেসের কাউন্টি আদালতে স্যাম মামলা করায় বিচ্ছেদের খবরে সিলমোহর পড়ল। তার পর থেকেই তাঁদের দাম্পত্য জীবনের নানা রকম অস্বস্তিকর খুঁটিনাটি বেরিয়ে পড়ছে নানা সূত্রে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ব্রিটনির সঙ্গে বিচ্ছেদের বিষয়টি স্পষ্ট করেছেন স্যাম। তিনি লিখেছেন, ‘‘ছ’বছর ধরে একে অপরের প্রতি ভালবাসা এবং দায়িত্ব পালনের পর আমি এবং আমার স্ত্রী আমাদের এই সফরে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি।’’ এর সঙ্গেই স্যাম লিখেছেন, ‘‘পরস্পরের প্রতি শ্রদ্ধা রেখেই আমি ওকে শুভেচ্ছা জানাচ্ছি।’’ পাশাপাশি স্যাম অনুরাগী এবং সংবাদমাধ্যমের কাছেও তাঁর ব্যক্তিগত পরিসরে প্রবেশ না করার অনুরোধ জানিয়েছেন। তবে বিচ্ছেদের জল্পনা নানা মহলে চলছিল বহু দিন থেকেই। পিটিশনে লেখা হয়েছে গত ২৮ জুলাই থেকে দম্পতি আলাদা রয়েছেন।

ব্রিটনির কাছে আর্থিক সহায়তা চেয়েছেন স্যাম। পিটিশনে তিনি জানিয়েছেন বিবাহবিচ্ছেদের মামলার খরচ তাঁর হয়ে স্ত্রীকেই বহন করতে হবে। এ দিকে এখনও পর্যন্ত দু’জনের বিচ্ছেদ প্রসঙ্গে ব্রিটনির বা তাঁর মুখপাত্রের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। কিন্তু ঘনিষ্ঠেরা জানিয়েছেন, দু’জনের সম্পর্ক তিক্ত হয়ে গিয়েছিল অনেক দিন ধরেই। বিভিন্ন সময় তাঁদের প্রকাশ্যেই ঝগড়া করতে দেখা গিয়েছে। কখনও কখনও সে ঝগড়া এমন পর্যায় পৌঁছে যেত যে নিরাপত্তারক্ষীদের এসে তা থামাতে হয়েছে। তবে এ বছরের শুরুর দিকে একটি ঘটনায় আরও বেশি ভেঙে পড়েন স্যাম। স্যাম ঘুমিয়ে ছিলেন সে সময়। কোনও কারণে ব্রিটনির সব আক্রোশ গিয়ে পড়ে ঘুমন্ত স্বামীর উপরেই। কিল-চড়-ঘুষি— কিছুই বাদ যায়নি। সে সময়ে স্যামের বেশ কিছু ছবি ভাইরাল হয়। যেখানে দেখা যায় তাঁর চোখে কালশিটে পড়ে গিয়েছে এবং হাতে কামড়ানোর চিহ্ন স্পষ্ট। সেই সময় সংবাদমাধ্যমের প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন স্যাম। এখন অনেকেই আন্দাজ করছেন, ছবিগুলি সেই একই ঘটনার। স্যামের ঘনিষ্ঠেরা জানিয়েছেন, এই ঘটনার পর থেকেই বিবাহবিচ্ছেদ নিয়ে আরও নিশ্চিত হয়ে ওটেন ব্রিটনির স্বামী।

এ ছাড়াও এক ভিডিয়ো স্যামের চোখে পড়ে গিয়েছিল। ব্রিটনি এবং তাঁর এক সহকর্মীকে অন্তরঙ্গ মুহূর্তে দেখা যায় সেই ভিডিয়োয়। স্যামের বন্ধুরা অবশ্য জানিয়েছেন, ব্রিটনি বহু বারই বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়তেন। এই যাবতীয় অভিযোগের কোনওটাই অবশ্য এখনও প্রমাণিত হয়নি। তবে ব্রিটনি এবং স্যামের বিবাহবিচ্ছেদ যে খুব সহজ পথে হবে না, তার আভাস পাওয়া যাচ্ছে। পপতারকার তরফে এখনও কোনও বিবৃতি পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE