Advertisement
০৯ মে ২০২৪
Shah Rukh Khan-Salman Khan

‘পাঠান’-এর মধ্যেই লুকিয়ে সলমনের দুই অবতার! কী ভাবে?

চলতি সপ্তাহেই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘পাঠান’। সেখানেই কি মিলবে ‘ভাইজান’-এর দেখা?

শাহরুখের ‘পাঠান’-এর পাশাপাশি বড় পর্দায় মুক্তি পাচ্ছে সলমনের ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর টিজ়ার।

শাহরুখের ‘পাঠান’-এর পাশাপাশি বড় পর্দায় মুক্তি পাচ্ছে সলমনের ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর টিজ়ার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৯:৫০
Share: Save:

বলিপাড়ায় ওঁদের বন্ধুত্ব কারও অজানা নয়। বন্ধুত্বে চড়াই-উতরাই থাকলেও সময়ে-অসময়ে একে অপরের পাশে থেকেছেন ওঁরা। একে অপরের ছবির জন্য প্রচার থেকে শুরু করে ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয়, একাধিক বার ওঁদের বন্ধুতার উদাহরণ দেখেছে বলিপাড়া। বলা হচ্ছে শাহরুখ খান ও সলমন খানের কথা। দুই বন্ধু পরম্পরা বজায় রাখলেন এবারও। আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাহরুখের ‘পাঠান’। পাশাপাশি মুক্তি পেতে চলেছে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির টিজ়ারও। শুধু তাই নয়, প্রেক্ষাগৃহে ‘পাঠান’ ছবির সঙ্গেই বড় পর্দায় প্রদর্শিত হবে ভাইজানের নতুন ছবির টিজ়ার। অর্থাৎ সলমন অনুরাগীদের জন্য প্রেক্ষাগৃহে অপেক্ষা করছে বাড়তি চমক।

‘পাঠান’ ছবিতে সলমনকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। পাশাপাশি এই ছবির সঙ্গেই সলমনের নতুন ছবির টিজ়ার জুড়ে দেওয়ায় ভাইজানের অনুরাগীদের কাছে তা বাড়তি পাওনা হতে চলেছে। সোমবার সমাজমাধ্যমে এই খবর সবার সঙ্গে ভাগ করে নেন সলমন নিজে। সঙ্গে পোস্ট করেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির পোস্টারও। যদিও সেই পোস্টারে অভিনেতা তাঁর সম্পূর্ণ ‘লুক’ খোলসা করেননি।

শাহরুখের মতোই দীর্ঘ অপেক্ষার পরে রুপোলি পর্দায় ফিরছেন সলমন। বলিউডে তাঁর শেষ ছবি ছিল ‘অন্তিম’। তার পর দু’বছরের প্রতীক্ষা। চলতি বছর ইদে মুক্তি পেতে চলেছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবিতে অভিনয় করেছেন পূজা হেগড়ে, ভেঙ্কটেশ প্রমুখ। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন ‘বিগ বস’ খ্যাত শেহনাজ় গিল ও টেলি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি। ফারহাদ সামজি পরিচালিত এই ছবির প্রযোজক সলমন নিজেই।

এদিকে অগ্রিম টিকিট বুকিংয়ের নিরিখে ইতিমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’। মুক্তি পাওয়ার পরে বক্স অফিসে এই ছবি কী রকম ব্যবাসা করে আপাতত নজর সে দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Salman Khan Pathaan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE