Advertisement
১০ মে ২০২৪
Salaman Khan

Salman Khan: দীপাবলিতে মুক্তি?

অন্য দিকে রোহিত শেট্টিও ‘সূর্যবংশী’-র রিলিজ়ের জন্য দীপাবলির দিন চূড়ান্ত করতে চান।

সলমন খান।

সলমন খান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ০৮:৪৮
Share: Save:

উৎসবের মরসুমে ছবির মুক্তি নিয়ে প্রতি বছরই প্রতিযোগিতা চলে নির্মাতাদের মধ্যে। আর এ বার অতিমারির দীর্ঘ দাপটে একাধিক ছবি মুক্তির অপেক্ষায়। এই তালিকায় রয়েছে সলমন খানের ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। ছবিতে সলমনের সঙ্গে রয়েছেন তাঁর ভগিনীপতি আয়ুষ শর্মাও। ছবির পরিচালক মহেশ মঞ্জরেকর দীপাবলিতেই ছবির মুক্তি চাইছেন। ওটিটি প্ল্যাটফর্ম ও প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পাবে ছবিটি। বড় বাজেটের ছবির জন্য দীপাবলির সময় ঠিক বলে মনে করছেন নির্মাতারা। অন্য দিকে রোহিত শেট্টিও ‘সূর্যবংশী’-র রিলিজ়ের জন্য দীপাবলির দিন চূড়ান্ত করতে চান। শোনা যাচ্ছে, ছবির নতুন পোস্টার ও ট্রেলারও নাকি তৈরি হচ্ছে দীপাবলির থিম মাথায় রেখে। তালিকায় রয়েছে আয়ুষ্মান খুরানার ‘চণ্ডীগড় করে আশিকী’ও।

কিন্তু মহারাষ্ট্রে প্রেক্ষাগৃহ খোলার উপরেই সকলের সিদ্ধান্ত নির্ভর করছে। সম্প্রতি শিবসেনার সঙ্গে মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার একটি বৈঠক হয়েছে। শোনা যাচ্ছে, নভেম্বরে প্রেক্ষাগৃহ খোলার অনুমতি দিতে পারে মহারাষ্ট্র সরকার। তবে অক্টোবরের মাঝামাঝি সিনেমা হল খুলে দেওয়ার জন্য আলোচনা চলছে। তা হলে নির্মাতারা ছবির প্রচারের জন্যও খানিক সময় পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salaman Khan Bollywood OTT platform Cinema Halls
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE