Advertisement
২৫ এপ্রিল ২০২৪
salman khan

অপেক্ষার অবসান, মুক্তি পেল ‘রাধে’র পোস্টার

‘রাধে’র মুক্তি নিয়ে শুরু থেকেই চলেছে দীর্ঘ টানাপড়েন। ওটিটিতে নয়, প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি করার আবেদন জানিয়ে সলমনকে চিঠি লিখেছিলেন চিত্র প্রদর্শকেরা।

সলমন খান।

সলমন খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২১ ১৬:০৩
Share: Save:

দীর্ঘ অপেক্ষার অবসান। অবশেষে দেখা পাওয়া গেল ‘রাধে’র। ২ বছর পর ফের চেনা ছন্দে বলিউডের ‘ভাইজান’।

শনিবারের বারবেলায় মুক্তি পেল সলমনের নতুন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর পোস্টার। স্বয়ং ‘রাধে’ তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন পোস্টারটি। প্রথম ঝলকে সেটিকে ২০০৯ সালের ‘ওয়ান্টেড’ ছবির ফ্ল্যাশব্যাক বলে মনে হতে পারে। সলমনের সেই সুঠাম চেহারা, হাতে পিস্তল এবং মুখ জুড়ে গাম্ভীর্য। ঘটনাচক্রে ‘রাধে’ও ‘ওয়ান্টেড’-এর মতোই অ্যাকশন ঘরানার ছবি এবং এ বারও পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভুদেবা।

‘রাধে’র মুক্তি নিয়ে শুরু থেকেই চলেছে দীর্ঘ টানাপড়েন। ওটিটিতে নয়, প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি করার আবেদন জানিয়ে সলমনকে চিঠি লিখেছিলেন চিত্র প্রদর্শকেরা। কারণ তাঁদের দৃঢ় বিশ্বাস, সলমনের ছবির হাত ধরেই লকডাউনের লোকসানের পর ফের বক্স অফিসের হাল ফিরবে। নিরাশ করেননি সলমন। আগামী ১৩ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।

নিজের জন্মদিনে জানিয়েছিলেন, চলতি বছরের ইদে মুক্তি পাবে ‘রাধে’। কথা রেখেছেন সলমন। নিরাশ করলেন না অনুরাগীদেরও। পোস্টারটি শেয়ার করে জানালেন, কথা রেখেই ইদে নিজের ছবি নিয়ে আসছেন তিনি। অপেক্ষা আর মাত্র ২ মাসের। এর পরেই ফের বড়পর্দায় ‘ভাইজান’-এর জাদুতে বুঁদ হবেন বলিউড প্রেমীরা। এই ছবিতে সলমন ছাড়াও দিশা পাটনি, জ্যাকি শ্রফ এবং রণদীপ হুডাকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। প্রভুদেবার সঙ্গে এই নিয়ে সলমনের ৩ নম্বর কাজ। অতীতে ‘ওয়ান্টেড’ ছাড়াও ‘দবং ৩’ ছবিতে একসঙ্গে কাজ করেছে এই অভিনেতা- পরিচালক জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE