Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

ফের কটাক্ষ রোশনের, ‘সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ মার্চ ২০২১ ১৪:১৩
রোশন সিংহ।

রোশন সিংহ।

ফের মুখ খুললেন রোশন সিংহ। আবার বিতর্ক শুরু। ইনস্টাগ্রাম স্টোরিতে জ্বলজ্বল করছে মারাত্মক মন্তব্য, ‘সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি তোমার অনুপস্থিতিতে অন্যের সঙ্গে শয্যা ভাগ করে!’ এই কটাক্ষ কার দিকে ছুড়লেন রোশন? যথারীতি উত্তর মেলেনি। তবে মন্তব্যের ভঙ্গি দেখে নেটাগরিকদের জিজ্ঞাসা, আগের মতোই স্ত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কেই কি বিঁধলেন তিনি? কেনই বা বিঁধলেন? কে দ্বিচারিতা করেছেন তাঁর সঙ্গে!

অনেকে এও বলছেন, শুধুই কটাক্ষ নয়, মন্তব্যে জড়িয়ে রয়েছে ভয়ঙ্কর অভিযোগ। সংগৃহীত উক্তি কি রোশনের জীবনের কথাই বলছে? তাই তিনি সরে গিয়েছেন, নিজেকে সরিয়ে নিয়েছেন সবার থেকে? কৌতূহলে উত্তাল নেট মাধ্যম।

Advertisement

বিচ্ছেদের পর থেকেই নানা ভাবে শ্রাবন্তীকে বিঁধছেন রোশন। কখনও ফেসবুকের পাতায়। কখনও ইনস্টাগ্রাম বা স্টোরিতে। দিন কয়েক আগেই যদিও উল্টো সুর শোনা গিয়েছিল তাঁর গলাতেই। শ্রাবন্তী রাজনীতিতে যোগ দিতেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন আনন্দবাজার ডিজিটালের মাধ্যমে।

আচমকাই লাইভে এসে বলেছিলেন, ‘‘আমাকে বা অন্য কাউকে এ ভাবে প্রতি পদক্ষেপে ট্রোল করা হচ্ছে। অনুরাগীদের থেকে এই ধরনের ব্যবহার আমরা আশা করি না। তাই আন্তরিক অনুরোধ, আমাকে আমার মতো থাকতে দিন। যিনি যে অবস্থায় ভাল থাকেন তাঁকে সে ভাবেই ছেড়ে দিন।’’ তখনই পরোক্ষে প্রথম বার স্ত্রী-র পক্ষ নিয়ে মুখ খুলেছিলেন রোশন। কিছু দিন চুপ থাকার পর আবার এই ধরনের মন্তব্য তাঁর সামাজিক পাতায় উঠে আসতেই বিস্মিত সবাই।

আরও পড়ুন

Advertisement