Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Roshan Singh

করিনা, পরিণীতিদের সঙ্গে কী করছেন রোশন?

তখন শিরোনামে থাকত না তাঁর নাম, গ্ল্যামার জগতের আলোকবৃত্তের সঙ্গে ছিল না কোনও সম্পর্ক। 

রোশন সিংহ।

রোশন সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ১৭:১৫
Share: Save:

ইচ্ছেপূরনের জন্য পিছনে ফেলে এসেছেন পুরনো জীবন। তবু স্মৃতি পিছু ছাড়ে না। হঠাৎই নস্ট্যালজিয়ায় ভাসলেন রোশন সিংহ। স্মৃতির পাতা উল্টে ফিরে দেখলেন ফেলে আসা দিন। তখন শিরোনামে থাকত না তাঁর নাম, গ্ল্যামার জগতের আলোকবৃত্তের সঙ্গে ছিল না কোনও সম্পর্ক।

সেই সময়ে একটি বিমান সংস্থায় কেবিন ক্রু সুপারভাইজার হিসেবে কাজ করতেন রোশন। বিমানে কাজের সূত্রে মাঝেমাঝে দেখা হয়ে যেত তারকাদের সঙ্গে। তখন তাঁদের ছবি তুলে নিতেন তিনি। লেন্সবন্দি করে সযত্নে তুলে রাখা সেই বিশেষ মুহূর্তগুলিকে ইনস্টাগ্রামের মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিলেন রোশন।

করিনা কপূর খান থেকে সুস্মিতা সেন, রোহিত শর্মা থেকে শাকিব আল হাসান, সকলেই হাসিমুখে পোজ দিয়েছেন রোশনের ক্যামেরার সামনে। রোশন পুরনো দিনের এই অ্যালবামের নাম দিয়েছনে ‘ব্লাস্ট ফ্রম দ্য পাস্ট’। দু’টি খণ্ডে ভাগ করে একাধিক ছবি পোস্ট করেছেন রোশন। প্রথম খণ্ডে দেখা গেল পরিনীতি চোপড়া, কুমার সঙ্গকারা, ওয়াহিদা রহমান, শরমন জোশী, সুস্মিতা সেনের মতো তারকাদের। দ্বিতীয় খণ্ডে ছিলেন জনি লিভার, করিনা কপূর খান, মেরি কম, সঞ্জয় দত্ত, রোহিত শর্মা এবং মহেন্দ্র সিংহ ধোনি।

তবে সে সব দিন এখন অতীত। ১৩ বছরের চাকরি ছেড়ে দিয়ে দু’টি জিম খুলে ফেলেছেন রোশন। শরীরচর্চা যে তাঁর প্যাশন। আপাতত তাই নিজের স্বপ্নপূরণে মন দিয়েছেন টলি-খবরের শিরোনামে উঠে আসা এই নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood bollywood Roshan Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE