Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

ছুটির সকালে ঘরোয়া আয়োজনে বিয়ে সারলেন ইমন-নীলাঞ্জন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩১ জানুয়ারি ২০২১ ১৬:২০
ইমন চট্টোপাধ্যায় এবং নীলাঞ্জন ঘোষ

ইমন চট্টোপাধ্যায় এবং নীলাঞ্জন ঘোষ
ইনস্টাগ্রাম

ছুটির সকালে, সুন্দর সাজে বিয়েটা সেরেই ফেললেন ইমন-নীলাঞ্জন। টলিউডের সুরেলা জুটি ইমন চট্টোপাধ্যায় এবং নীলাঞ্জন ঘোষের দাম্পত্য জীবন শুরু হল। কমলা শাড়ি আর সাদা পাঞ্জাবিতে বিয়ের সাজের ছবি ছড়িয়ে পড়তেই শুভেচ্ছা বার্তায় ভরে গেল তাঁদের সমাজ মাধ্যম।
তবে কি খাওয়া-দাওয়া, হইচই আর কিছুই নেই বিয়েতে? তেমনটাও নয়। বরং বলা ভাল, ‘পিকচার অভি বাকি হ্যায়’।
রবিবার শুধু মালা বদল আর রেজিস্ট্রি হয়েছে দুই পরিবারের ঘনিষ্ঠ জনেদের উপস্থিতিতে। তবে ইমন-নীলাঞ্জন নিজেদের বন্ধুবান্ধবদের কোনও কিছু থেকেই বঞ্চিত করবেন না। আগামী ২ ফেব্রুয়ারি আয়োজন করা হচ্ছে অতিথি আপ্যায়নের।
রবিবার ঘরোয়া সেই অনুষ্ঠানের জন্য ইমন পরেছিলেন জড়ির কাজ করা কমলা রঙের সিল্কের শাড়ি আর সোনার গয়না। নীলাঞ্জনও সেজেছিলেন মানানসই সাদা পাজামা-পাঞ্জাবিতে।

Advertisement
ইমন চট্টোপাধ্যায় এবং নীলাঞ্জন ঘোষ

ইমন চট্টোপাধ্যায় এবং নীলাঞ্জন ঘোষ



সদ্য বিয়ের আনন্দ-আহ্লাদ ধরা পড়ল দু’জনের মুখেই। দম্পতির সমাজ মাধ্যমে শেয়ার করা ছবিতে দেখা গেল, এক গাল হাসিতে উজ্জ্বল হয়েছে তাঁদের মুখ।
এ বার অপেক্ষা আগামী ২ তারিখের। তারকা সমাবেশ ঘটবে সেই অনুষ্ঠানে। ডিজাইনার অভিষেক রায়ের তৈরি করা পোশাকেই সে দিন সাজবেন নব দম্পতি।
এরই মধ্যে নিজেদের পেশায় বড্ড ব্যস্ত বর-কনে। একাধিক অ্যালবামের কাজের মাঝে 'জি বাংলা সা রে গা মা পা'-র বিচারকের দায়িত্বও পালন করে চলেছেন ইমন।

আরও পড়ুন

Advertisement