Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ditipriya Roy

রঙিন শাড়ি, সোনার গয়নায় ঝলমলে সাজ ‘রানিমা’ দিতিপ্রিয়ার

কীসের জন্য এমন সাজ? নতুন কোনও কাজ শুরু করছেন কি তিনি?

দিতিপ্রিয়া রায়।

দিতিপ্রিয়া রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ১৩:৪০
Share: Save:

এক ঢাল চুল মিলেমিশে গিয়েছে ফুল জড়ানো খোঁপায়। গায়ে উঠেছে হলুদ রঙা শাড়ি, বাহারি গয়নায় মোড়া গোটা শরীর। ‘রানিমা’কে দেখে চেনার উপায় নেই!

বেশির ভাগ সময়ে জৌলুসহীন ঘিয়ে রঙা কাপড়েই পর্দায় দেখা যায় টেলিভিশনের প্রিয় ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়কে। সেই দিতিপ্রিয়াকেই এমন সাজে দেখে রীতিমতো হইচই পড়েছে সামাজমাধ্যমে।

শনিবার ইনস্টাগ্রামে সংক্ষিপ্ত একটি ভিডিয়ো পোস্ট করেন দিতিপ্রিয়া রায়। সেখানেই তাঁকে এমন সাজে দেখা যায়। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, প্রায় কনের মতো ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন দিতিপ্রিয়া। অর্থাৎ, লেন্সবন্দি হওয়ার মুহূর্তটিকেই লেন্সবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ‘রানিমা’। সেই ভিডিয়োর সঙ্গে আবার জুড়ে দিয়েছেন রাহাত ফতে আলি খানের কণ্ঠে ‘আফরিন আফরিন’ গানটি। যা ওই সাজের সঙ্গে মিলে এক মায়াবী আবহ তৈরি করেছে।

কীসের জন্য এমন সাজ? নতুন কোনও কাজ শুরু করছেন কি তিনি? আনন্দবাজার ডিজিটালকে দিতিপ্রিয়া জানালেন, একটি ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য শ্যুট করছেন। আপাতত এর থেকে বেশি কিছু জানাতে রাজি নন ‘রানিমা’। দর্শকদের চমক দিতে মুখে কুলুপ এঁটেছেন তিনি।

দিন কয়েক আগে ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘অভিযাত্রিক’ দেখানো হয়। সেই উপলক্ষে ছবির গোটা টিমের সঙ্গে গোয়ায় উড়ে গিয়েছিলেন দিতিপ্রিয়া। ব্যস্ততার ফাঁকে সময় বার করে ঘুরেও নিয়েছেন সেখানকার বেশ কিছু জায়গা। সেথখানে আবার জাম্পস্যুট আর হটপ্যান্টেও তাক লাগিয়েছেন অষ্টাদশী এই অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood actress Ditipriya Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE