Advertisement
০৭ মে ২০২৪
Bollywood Scoop

সেপ্টেম্বরে বড় পর্দায় ফিরছেন শাহরুখ, ‘জওয়ান’-এর সঙ্গেই কি দেখা মিলবে ‘টাইগার’-এর?

যশরাজ ফিল্মসের চোখধাঁধানো স্পাই ইউনিভার্সে হাত মিলিয়েছেন শাহরুখ খান এবং সলমন খান। ‘টাইগার ৩’ ছবির জন্য ফের জুটি বেঁধেছেন দুই তাবড় তারকা। কবে তাঁদের ঝলক দেখতে পাবেন দর্শক?

Shah Rukh Khan in Jawan and Salman Khan in Tiger 3.

(বাঁ দিকে) ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খান। ‘টাইগার জ়িন্দা হ্যায়’ ছবিতে সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৩:২২
Share: Save:

বলিউডে চলতি বছর শুরু হয়েছে ব্লকবাস্টার ছবির মাধ্যমে। ‘পাঠান’-এর সৌজন্যে প্রেক্ষাগৃহে ফিরেছেন দর্শক। বক্স অফিসে ব্যবসার অঙ্কেই মিলেছে তার প্রমাণ। বিশ্ব জুড়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’। ‘পাঠান’-এর পর এ বার ‘টাইগার ৩’-এর তোড়জোড় ওয়াইআরএফের। ‘পাঠান’-এর পর ‘টাইগার ৩’ ছবিতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও সলমন খান। শাহরুখ ও সলমনের যুগলবন্দি প্রেক্ষাগৃহে মন টেনেছিল দর্শক ও দুই তারকার অনুরাগীদের। সিনেপর্দার কর্ণ-অর্জুন জুটির সেই জনপ্রিয়তাকেই আরও এক বার কাজে লাগাতে আগ্রহী যশরাজ কর্তা আদিত্য চোপড়া। পাশাপাশি, ‘পাঠান’ ও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবির সাফল্যের ফলে অ্যাকশন ঘরানার দিকেই আজকাল বেশি ঝুঁকছে ওয়াইআরএফ। তা ছাড়াও, ‘টাইগার’ যশরাজের প্রতিষ্ঠিত ফ্র্যাঞ্চাইজ়ি। এর আগের দু’টি ছবি বেশ ভালই সাড়া জাগিয়েছিল দর্শকমহলে। ছবির ঝলক প্রকাশ পাওয়ার আগেই তাই ‘টাইগার ৩’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। কবে মুক্তি পাবে সলমনের ছবির প্রথম ঝলক?

খবর, শাহরুখের সঙ্গেই নাকি বড় পর্দায় ফিরছেন সলমন। শাহরুখের ‘জওয়ান’ ছবির সঙ্গে যুক্ত হচ্ছে ‘টাইগার ৩’-এর ট্রেলার। শোনা যাচ্ছে, প্রেক্ষাগৃহে ‘জওয়ান’ দেখতে যাওয়া দর্শক প্রথমে ‘টাইগার ৩’ ছবির প্রথম ঝলকই দেখবেন। তার আগে ১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের আবহে টাইগার হিসাবে সলমনের প্রথম ঝলক মুক্তি পাবে বলে খবর। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে ‘টাইগার ৩’ ছবির প্রচারসূচির সম্ভাব্য পরিকল্পনা। সেই সূচি অনুযায়ী ১৫ অগস্ট সলমনের ফার্স্ট লুক মুক্তি পাওয়ার পরে ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবির প্রথম ঝলক। তার পর ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবির প্রচার ঝলক তথা ট্রেলার। তার পরে একে একে গান, প্রোমো প্রকাশ্যে আসার পরে ১০ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘টাইগার ৩’ ছবি।

‘পাঠান’-এর সাফল্যের পর আরও বড় মাপে ‘টাইগার ৩’ বানাতে চান ওয়াইআরএফ কর্তা আদিত্য চোপড়া। যশরাজের ‘স্পাই ইউনিভার্স’, থুড়ি ‘গুপ্তচর ব্রহ্মাণ্ড’-এর অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে ‘টাইগার ৩’। ‘পাঠান’-এর সাফল্যের পর ‘টাইগার ৩’ নিয়ে যথেষ্ট আশাবাদী অনুরাগীরাও। ছবিতে ফের ক্যাটরিনা কইফের সঙ্গে জুটি বাঁধতে চলেছে সলমন। ছবিতে খল চরিত্রে দেখা যাবে অভিনেতা ইমরান হাশমিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE