Advertisement
০৪ মে ২০২৪
Samantha on Shaakuntalam

বক্স অফিসে বেনজির ভরাডুবি! মান বাঁচাতে মুখ খুলে কী বললেন ‘শকুন্তলম’?

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সামান্থার বহুপ্রতীক্ষিত ছবি। তবে এত দিনের প্রতীক্ষাই সার। মুক্তি পাওয়ার পরেই বক্স অফিসে ধাক্কা খেল সামান্থার সর্বভারতীয় ছবি।

Samantha Ruth Prabhu shares a cryptic post on social media after Shaakuntalam’s failure at the box office

সমাজমাধ্যমে ইঙ্গিতবাহী পোস্ট সামান্থার। সব সমালোচনা ও বিতর্কের জবাব দিতেই কি লিখলেন অভিনেত্রী? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৪:৫৯
Share: Save:

দীর্ঘ প্রতীক্ষা ও একাধিক বার পিছোনোর পরে সদ্য প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘শকুন্তলম’। দক্ষিণী পরিচালক গুণশেখর পরিচালিত এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে আত্মপ্রকাশ দক্ষিণী তারকা অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। তবে সে গুড়ে বালি! মুক্তি পাওয়ার পরেই বক্স অফিসে প্রায় মুখ থুবড়ে পড়েছে সামান্থার ছবি। মুক্তির প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে ১০ কোটি টাকাও উপার্জন করতে পারেনি ‘শকুন্তলম’। তার উপরে গোদের উপর বিষফোড়া হয়ে দাঁড়িয়েছে সামান্থার কর্মজীবন নিয়ে দক্ষিণী প্রযোজক-পরিচালকের মন্তব্য। সব মিলিয়ে পেশাগত জীবনে কিছুটা ঘেঁটেই রয়েছেন দক্ষিণী তারকা অভিনেত্রী। এ সবের মধ্যেই সমাজমাধ্যমে ইঙ্গিতবাহী পোস্ট সামান্থার। সব সমালোচনা ও বিতর্কের জবাব দিতেই কি পোস্ট অভিনেত্রীর?

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন সামান্থা। সেই ছবিতে জানলা দিয়ে বাইরের দিকে তাকিয়ে রয়েছেন অভিনেত্রী। ছবির বিবরণে যা লিখেছেন তার অর্থ, ‘‘তোমার কাজের উপর তোমার অধিকার আছে, কর্মফলের উপর নয়।’’ বক্স অফিসে ‘শকুন্তলম’-এর ব্যর্থতার পরিপ্রেক্ষিতেই কি এই মন্তব্য অভিনেত্রীর? নেটাগরিকদের ধারণা অন্তত তাই-ই। ৬৫ কোটি টাকার বাজেটে তৈরি ছবি মুক্তির পর চার দিনে উপার্জন করেছে মাত্র ছয় কোটি টাকার কিছু বেশি। চতুর্থ দিনে মাত্র ৬০ টাকার ব্যবসা করেছে ছবি। এমন চলতে থাকলে বেশি দিন প্রেক্ষাগৃহে জায়গা পাবে না সামান্থার সর্বভারতীয় ছবি। সে ক্ষেত্রে তার কী প্রভাব পড়বে অভিনেত্রীর কর্মজীবনের উপর? তা নিয়েই এখন তুঙ্গে চর্চা।

অন্য দিকে, নায়িকা হিসাবে সামান্থার কর্মজীবন শেষ হয়ে গিয়েছে বলে দাবি করেছেন দক্ষিণী প্রযোজক-পরিচালক চিট্টিবাবু। এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘‘সস্তার আবেগ দিয়ে দর্শককে বেশি দিন ভুলিয়ে রাখা যায় না। ‘যশোদা’র প্রচারের পরে ‘শকুন্তলম’-এর প্রচারেও উনি চোখের জল ফেলছিলেন। ছবি ভাল না হলে চোখের জল ফেলে কী হবে!’’ চিট্টিবাবুর দাবি, ‘‘নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের পরে জীবনধারণ করার জন্য সামান্থা ‘উ অন্তভা’ গানে নেচেছিলেন। এখন উনি যা কিছুর প্রস্তাব পাচ্ছেন, তাই-ই করছেন।’’ যদিও প্রযোজক-পরিচালকের এই মন্তব্যের কোনও উত্তর দেননি সামান্থা। আপাতত বরুণ ধওয়ানের সঙ্গে ‘সিটাডেল’ ওয়েব সিরিজ়ের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন দক্ষিণী অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE