Advertisement
০১ মে ২০২৪
Mahie Gill Marriage

তিনি গোপনে বিয়ে করেছেন! স্বীকার করলেন মাহি গিল, অভিনেত্রীর স্বামী কে?

তিনি এক কন্যাসন্তানের মা। এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন। অবশেষে বিয়ের কথা স্বীকার করলেন ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ ছবির অভিনেত্রী মাহি গিল।

 Bollywood actress Mahie Gill accepts that she got married secretly

সূত্রের খবর, এক অভিনেতা ব্যবসায়ীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন মাহি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৪:৪৭
Share: Save:

মায়ানগরীর বাতাসে খবর ঘুরতেই থাকে। কেউ বিশ্বাস করেন, তো কেউ বিশ্বাস করেন না। যেমন শোনা যায়, প্রায় এক দশকেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী মাহি গিল। তিনি নাকি বিয়েও করেছেন। এত দিন এই বিষয়ে প্রকাশ্যে মুখ না খুললেও শোনা যাচ্ছে, অভিনেত্রী এ বার মুখ খুলেছেন এবং স্বীকার করে নিয়েছেন যে তিনি গোপনে বিয়ে করেছেন। তার স্বামীর নামও প্রকাশ্যে এসেছে।

সূত্রের খবর, এক অভিনেতা-ব্যবসায়ীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন মাহি। ‘সাহেব বিবি অউর গ্যাংস্টার’ খ্যাত অভিনেত্রী এখন গোয়াতে থাকেন। তাঁর এক কন্যাসন্তানও রয়েছে। শোনা যাচ্ছে, স্বামীর সঙ্গেই সুখে সংসার করছেন মাহি। অভিনেত্রীর স্বামীর নাম রবি কেশর। ২০১৯ সালে ‘ফিক্সার’ ওয়েব সিরিজ়ে মাহির সঙ্গে অভিনয় করেছিলেন রবি।

 Bollywood actress Mahie Gill with her husband

স্বামী রবি কেশরের সঙ্গে মাহি। ছবি: সংগৃহীত।

বলিউডে ‘হাওয়ায়েঁ’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন মাহি। পরে ‘দেব ডি’, ‘গুলাল’, ‘পান সিংহ তোমর’ এর মতো একাধিক উল্লেখযোগ্য ছবিতে দর্শক দেখেছেন তাঁকে। কিন্তু ধীরে ধীরে নিজেকে প্রচারের আলো থেকে সরিয়ে নেন মাহি। ২০১৯ সালে এক সাক্ষাৎকারে প্রথম তাঁর মেয়ের কথা স্বীকার করেন মাহি। এমনকি, মেয়ে ভোরোনিকার ছবিও সমাজমাধ্যমে পোস্ট করা প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘‘ব্যক্তিগত কারণে আমি ভেরোনিকার ছবি সমাজমাধ্যমে পোস্ট করিনি। তা ছাড়া ব্যক্তিগত জীবনে আড়ালে রাখতেই পছন্দ করি। আমার জীবনের অনেক দিকই এখনও প্রকাশ্যে আসেনি।’’

এক সময় মাহির সঙ্গে অভিনেতা জিমি শেরগিলের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রী কোনও প্রতিক্রিয়া দেননি। আপাতত রবির সঙ্গেই মাহি সুখে সংসার করছেন বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahie Gill Bollywood Actress Married
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE