Advertisement
০৩ মে ২০২৪
Samantha Ruth Prabhu

‘তোমায় কখনওই একলা চলতে হবে না’, সামান্থার রহস্যময় বার্তা নিয়ে জল্পনা ভক্তকুলে

কিছু সময়ের জন্য দূরে থাকার পর আবারও সমাজমাধ্যমে ‘কামব্যাক’ করলেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আর সমাজমাধ্যমে ফিরেই অনুরাগীদের নতুন করে চমকে দিয়েছেন ‘স্যাম’।

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১০:৩৬
Share: Save:

কিছু সময়ের জন্য দূরে থাকার পর আবারও সমাজমাধ্যমে ‘কামব্যাক’ করলেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আর সমাজমাধ্যমে ফিরেই অনুরাগীদের নতুন করে চমক দিয়েছেন ‘স্যাম’। এমন একটি সাঙ্কেতিক বার্তা তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দিয়েছেন, যা নিয়ে তীব্র জল্পনা শুরু হয়েছে অনুরাগীদের মধ্যে।

সামান্থা যে ছবিটি ইনস্টাগ্রামে সম্প্রতি পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে তিনি একটি কালো রঙের টি-শার্ট পরে দাঁড়িয়ে রয়েছেন। ছবিতে তাঁর মুখ দেখা না গেলেও জ্বলজ্বল করছে টিশার্টে লেখা কয়েকটি শব্দ। সামান্থার টিশার্টে লেখা, ‘‘ইউ উইল নেভার ওয়াক অ্যালোন’।’’ যার অর্থ ‘তোমায় কখনওই একলা চলতে হবে না’। আর এই লেখা নিয়েই জল্পনা তৈরি হয়েছে অভিনেত্রীর ভক্তদের মধ্যে।

সামান্থার অনুরাগীদের অনেকেরই মনে প্রশ্ন, তা হলে কি অভিনেতা নাগা চৈতন্যের পর নতুন প্রেমিকের আগমন হয়েছে অভিনেত্রীর জীবনে?

এর আগে, সামান্থা আর একটি রহস্যময় পোস্ট করে লিখেছিলেন, ‘‘ডাউন, নট আউট!!’’

প্রসঙ্গত, কিছু দিন আগেই সমাজমাধ্যমে জল্পনা রটেছিল যে বিরল ত্বকের সমস্যায় ভুগছেন সামান্থা। এ-ও শোনা গিয়েছিল, চিকিৎসার জন্য বর্তমানে আমেরিকায় আছেন অভিনেত্রী। সামান্থা এই নিয়ে কোনও রকম প্রতিক্রিয়া না জানানোয় এই জল্পনায় আরও মাত্রা চড়েছিল। তবে সামান্থার ম্যানেজার সম্প্রতি এই জল্পনাকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।

বর্তমানে সামান্থা তাঁর আসন্ন ছবি ‘শকুন্তলম’ নিয়ে ব্যস্ত। ৪ নভেম্বর এই ছবি বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE