Advertisement
০৫ মে ২০২৪
Samantha Ruth Prabhu

চোখ খুলতে পারছেন না, আলো পড়তেই অস্বস্তি, অনুষ্ঠানে অপ্রস্তুত সামান্থা! চিন্তায় অনুরাগীরা

ক্যামেরার আলো চোখে পড়তেই অস্বস্তিতে সামান্থা। চোখ বন্ধ করে নিচ্ছেন বার বার, তাঁকে দেখে চিন্তায় অনুরাগীরা।

Samantha ruth prabhu struggle to pose open eyes while posing for paparazzi fans are worried

ক্যামেরার আলো চোখে পড়তেই অস্বস্তিতে সামান্থা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৬:০১
Share: Save:

বৃহস্পতিবার নিজের আগামী ছবি ‘শকুন্তলম’-এর প্রচারে মুম্বইতে দেখা গেল সামান্থা রুথ প্রভুকে। পরনে সাদা ব্লেজ়ার। খোলা চুলে দেখা মিলল অভিনেত্রীর। তাঁকে দেখা মাত্রই ক্যামেরার শাটারের শব্দ। আলোকচিত্রীরা ব্যস্ত তাঁর ছবি তুলতে। মুহুর্মুহু ছবি তুলতে শুরু করলেন আলোকচিত্রীরা। আর তাতেই চোখ বন্ধ করে ফেললেন অভিনেত্রী। অস্বস্তিতে পড়তে হল সামান্থাকে। বেশ কয়েক মাস ধরেই পেশিপ্রদাহের রোগ মায়োসাইটিসে ভুগছেন অভিনেত্রী, যে কারণে আলোতে তাঁর বেশ সমস্যাই হচ্ছে বলেই আগেই জানিয়েছিলেন। তাই একসঙ্গে এতগুলো ক্যামেরার ঝলকানিতে বাধ্য হয় বললেন, ‘‘চোখে ফ্ল্যাশ দেবেন না।’’ আলোকচিত্রীদের উদ্দেশে পোজ় দিতে না পারায় ক্ষমাও চেয়ে নেন অভিনেত্রী। তবে সামান্থাকে দেখে চিন্তায় তাঁর অনুরাগীরা।

মাস কয়েক আগেই এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘অভিনেতা হিসাবে ভাবপ্রকাশের সব থেকে বড় মাধ্যম আমাদের চোখ। কিন্তু আমি যখন অসুস্থ ছিলাম, প্রতিদিন চোখ খুললেই মনে হত হাজার সুচ ফোটানো হয়েছে। আলো সহ্য করতে পারতাম না।’’

অসুস্থতার পর থেকেই বিভিন্ন অনুষ্ঠানে সারাক্ষণ চশমা পরেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। এর পিছনে কারণে রয়েছে। সামান্থা জানান, শুধুই ফ্যাশনের জন্য চশমা পরেন, এমনটা নয়। তাঁর মাইগ্রেন রয়েছে। গত ৮ মাস ধরেই ভুগছেন। আলো পড়লেই অস্বস্তি হয়, চোখ ফুলে যায় মাঝেমধ্যেই।

বৃহস্পতিবার আলোকচিত্রীদের এমন তাড়াহুড়ো দেখে অনেকেই লিখেছেন, ‘‘ওঁর চোখে কষ্ট হচ্ছে দেখেও আলো দিচ্ছে, কী অমানবিক।’’ কেউ বলছেন, ‘‘মায়োসাইটিসের পর থেকে আলোতে কষ্ট হচ্ছে সামান্থার।’’ অসুস্থতা সত্ত্বেও ছবির প্রচারে যাতে কোনও খামতি না থাকে, সেই দিকে খেয়াল রাখছেন অভিনেত্রী। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘শকুন্তলম’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu South Indian Film paparazzi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE