Advertisement
০২ মে ২০২৪
Celina Jaitly

কলকাতা থেকে বিয়ের প্রস্তাব পেলেন সেলিনা জেটলি, কী জবাব অভিনেত্রীর?

পাত্র অসুস্থ, তাঁকে দেখভাল করার আর্জি নিয়ে সমাজমাধ্যমে বিয়ের প্রস্তাব পেলেন অভিনেত্রী সেলিনা জেটলি। তিন সন্তানের মা তিনি, তবু বিয়ের প্রস্তাবে রেগে না গিয়েই জবাব দিলেন সেই ভক্তকে।

Celina Jaitly gets marriage proposal on Twitter, says  she will ask her husband

এখনও বিবাহপ্রস্তাব পাচ্ছেন অভিনেত্রী সেলিনা জেটলি! সম্প্রতি টুইটারে কলকাতার বিজয় মগনলাল ভোরা তাঁকে বিয়ে করতে চাইলেন। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৫:৪৬
Share: Save:

যে সব তারকা সমাজমাধ্যমে সক্রিয়, অনুরাগীদের কাছ থেকে নানা ধরনের আবদার সহ্য করতে হয় তাঁদের। অভিনেত্রী সেলিনা জেটলিকেও সম্প্রতি সইতে হল তেমন বায়নাক্কা।

সেলিনা থাকেন অস্ট্রেলিয়ায়। বিয়ে করেছেন হোটেল ব্যবসায়ী পিটার হাগকে। কিন্তু এখনও বিবাহপ্রস্তাব পাচ্ছেন তিনি! সম্প্রতি টুইটারে কলকাতার বিজয় মগনলাল ভোরা তাঁকে বিয়ে করতে চাইলেন। এমনকি, ঘরজামাই হয়ে থাকতেও তিনি সম্মত বলে জানালেন। সঙ্গে রেখেছেন অদ্ভুত আবদার।

টুইটারে সেলিনাকে শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, “আমার শরীরের অবস্থা ভাল নয়।আমার যত্ন নেওয়ার মতো কেউ নেই। তাড়াতাড়ি আপনাকে বিয়ে করতে চাই, যত শীঘ্র সম্ভব। আমি ঘরজামাই হতেও প্রস্তুত। আমার জীবন এবং স্বাস্থ্য রক্ষা করুন। অনুগ্রহ করে উত্তর দিন।”

সেলিনা কিন্তু রেগে যাননি। মজা করে জবাবে লিখেছেন, “ আচ্ছা, আমি আমি আমার স্বামী এবং তিন সন্তানকে জিজ্ঞাসা করে জানাব।”

সেলিনার এই প্রতিক্রিয়া তাঁর অনুরাগীদের ভাল লেগেছে। ঈষৎ তির্যকতা থাকলেও, শ্লেষবর্জিত এই প্রতিক্রিয়া পড়ে এক জন লিখেছেন, “অসাধারণ জবাব। ”

কেউ আবার সেই ভক্তের কথা ভেবে মন্তব্যে লিখেছেন, “এতে ওর শরীর আরও খারাপ হয়ে যাবে।”

আবার আর এক জনের মন্তব্য, “লোকজন সত্যিই খুব বিরক্তিকর, মানে যা-তা।”

সেলিনা এবং পিটারের তিন সন্তান। উইনস্টন এবং বিরাজ যমজ পুত্রসন্তান। এখন তারা এগারো বছরে। পাঁচ বছর আগে আর এক সন্তান আর্থারের জন্ম হয়।

আগে এক সাক্ষাৎকারে সেলিনা তাঁর সন্তানদের বেড়ে ওঠা এবং বোধগম্যতা নিয়ে কথা বলেছিলেন। সেলিনার কথায়, “ওরা বোঝে দু’ভাবে পরিণত হওয়া যায়। পরিবারের সঙ্গে বেড়ে ওঠা এক রকম, যেখানে একসঙ্গেই নিজের জীবনেও পরিণতির দিকে এগিয়ে যেতে হয়।”

ব্যক্তিগত জায়গা থেকেই পরিণতির দিকে যাওয়াতেই বেশি গুরুত্ব দেন সেলিনা, নারী হিসাবে, মা হিসাবে, প্রেমিকা হিসাবে। তাঁর মতে, “নিজের স্বপ্নগুলো বাঁচিয়ে রাখা খুব জরুরি।”

অভিনেত্রীর খ্যাতির জীবন সম্পর্কে সন্তানরা জানলেও স্পটলাইট থেকে তাদের দূরেই রেখেছেন সেলিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celina Jaitly Bollywood Actor Marriage proposal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE