Advertisement
১৬ মে ২০২৪
Bollywood Controversy

অনুষ্কার কেরিয়ারও শেষ করতে চেয়েছিলেন কর্ণ! ‘চাচা চৌধুরী’র এটিই কাজ, বলছেন কঙ্গনা

কর্ণ যে অনেক অভিনেতা-অভিনেত্রীর কেরিয়ারে ক্ষতির কারণ হয়ে দাঁড়িয়েছেন, সেটাই কি বোঝাতে চাইলেন কঙ্গনা? এর আগে প্রিয়ঙ্কা চোপড়ার বলিউড ত্যাগের পিছনেও কর্ণের ভূমিকার কথা বলেছিলেন কঙ্গনা।

Kangana Ranaut reacts to Karan Johar Confessing He Wanted To destroy Anushka Sharma’s Career

কর্ণকে চাচা চৌধুরীর সঙ্গে তুলনা করে কিসের ইঙ্গিত দিলেন কঙ্গনা? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৩:৪৭
Share: Save:

অভিনেত্রী অনুষ্কা শর্মার কেরিয়ার বরবাদ করে দিতে চেয়েছিলেন তিনি, এক সাক্ষাৎকারে নিজের মুখেই স্বীকার করেছেন বলিউডের প্রযোজক-পরিচালক কর্ণ জোহর। সেই শুনে তাজ্জব বলিপাড়া। সোচ্চার হয়েছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী এবং অপূর্ব আসরানি। তালিকায় নতুন সংযোজন অভিনেত্রী কঙ্গনা রানাউতও। এর আগে স্বজনপোষণের জন্য কর্ণকে দায়ী করেছিলেন অভিনেত্রী, তাঁকে ‘মুভি মাফিয়া’ বলে সম্বোধন করতেও ছাড়েননি। এ বার কর্ণকে নিশানা করে ইঙ্গিত দিলেন, ‘চাচা চৌধুরী’ শুধু লোকের ক্ষতিই করেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে ‘মণিকর্ণিকা’-র পরিচালক কঙ্গনা একটি ভিডিয়ো শেয়ার করেন, যেখানে অনুষ্কাকে পাশে বসিয়েই একটি সাক্ষাৎকারে কর্ণকে বলতে শোনা যায়, “অনুষ্কার কেরিয়ার আমি একেবারে নষ্ট করে দিতে চেয়েছিলাম। আদিত্য চোপড়া আমাকে একটি সিনেমার জন্য অনুষ্কার ছবি দেখিয়েছিল, আমি ‘না, না’ করে উঠেছিলাম। চেয়েছিলাম, আদিত্য যেন ওকে সই না করায়। আমি চেয়েছিলাম তখনকার প্রথম সারির অন্য এক অভিনেত্রীকে। চেয়েছিলাম, আদি তাকে নিক। এই পুরো ষড়যন্ত্রের পিছনে আমি ছিলাম।”

যদিও ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘রব নে বনা দি জোড়ি’ ছবিটিতে অনুষ্কাই শেষ পর্যন্ত অভিনয় করেন। সেই ছবিতেই বলিউডে পা রাখেন অনুষ্কা।

কর্ণ বলেন, “খুব অবহেলা নিয়ে দেখেছিলাম ছবিটা।” অবশ্য স্বীকার করেন যে, ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে অনুষ্কার অসাধারণ পারফরম্যান্স দেখে তিনি মুগ্ধ হয়ে যান। অনুষ্কার অভিনয়-দক্ষতা নিয়ে তাঁর ধারণা বদলে যায়। জানান, অনুষ্কার কাছে ক্ষমা চাওয়ার কথা মনে হয়েছিল তাঁর। এমন এক প্রতিভাধর অভিনেত্রীর কেরিয়ার কিনা তিনিই নষ্ট করে দিতে চলেছিলেন!

অবশ্য ক্ষমার কথা তুলে নিস্তার পাননি কর্ণ। অভিজ্ঞ, বিচক্ষণ প্রযোজকের ‘জ্যাঠামি’র সঙ্গে কমিক্সের জনপ্রিয় চরিত্র ‘চাচা চৌধুরী’র তুলনা টানেন ‘কুইন’। বিদ্রুপ করে কঙ্গনা লিখলেন, “এই চাচা চৌধুরীর জীবনে তো শুধু একটাই কাজ আছে!”

কর্ণ যে অনেক অভিনেতা-অভিনেত্রীর কেরিয়ারে ক্ষতির কারণ হয়ে দাঁড়িয়েছেন, সেটাই কি বোঝাতে চাইলেন তিনি? এর আগে প্রিয়ঙ্কা চোপড়ার বলিউড ত্যাগের পিছনেও কর্ণের ভূমিকার কথা বলেছিলেন কঙ্গনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE