Advertisement
০২ মে ২০২৪
Ameesha Patel

টাকা নিয়ে ফেরত দেননি আমিশা, গ্রেফতার হতে পারেন অভিনেত্রী! অঙ্কটা নেহাত কম নয়

সামনেই আসতে চলেছে আমিশা পটেলের ছবি ‘গদর ২’। তার আগেই নাকি হাজতবাস হতে পারে অভিনেত্রীর!

Ranchi court issues warrant against Bollywood actress Ameesha Patel

আর্থিক তছরুপে নাম জড়াল আমিশার, হাজতবাস হতে পারে অভিনেত্রীর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৩:০৬
Share: Save:

প্রায় ছ’বছর পর বড় পর্দায় ফিরতে চলেছেন আমিশা পটেল। সানি দেওলের সঙ্গে ‘গদর ২’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সব ঠিকঠাক চলছিল। কিন্তু এর মাঝেই আমিশার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ উঠেছে। প্রায় আড়াই কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগে জেলে যেতে পারেন অভিনেত্রী! শুধু আমিশা নন, তাঁর ব্যবসায়ী বন্ধু ক্রুনালের বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করেছে রাঁচি সিভিল আদালত।গত দেড় বছর ধরে এই মামলা নিয়ে চাপান-উতোর চলছিল। কিন্তু বার বার সমন পাঠানো সত্ত্বেও আমিশা কিংবা তাঁর আইনজীবী, কেউই আদালতে হাজিরা দেননি। এমন আচরণে অসন্তুষ্ট রাঁচি সিভিল আদালত। যার ফলে জারি করা হয়েছে নয়া সমন। আদালতে এই মামলার আগামী শুনানির তারিখ ধার্য হয়েছে ১৫ এপ্রিল।

আমিশার বিরুদ্ধে রাঁচির প্রযোজক অজয়কুমার সিংহ আড়াই কোটি টাকার প্রতারণার মামলা দায়ের করেছেন। অজয়ের অভিযোগ, ‘দেশি ম্যাজিক’ নামে একটি ছবি করবেন বলে আমিশা এবং তাঁর বিজ়নেস পার্টনার ক্রুনাল গ্রুমার অজয়ের থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু সে ছবি হয়নি। আমিশাও ওই টাকা তাঁকে ফেরত দেননি বলে অভিযোগ। এই মর্মে রাঁচি আদালতে মামলা দায়ের করেছেন অজয়।অজয় বলেছেন, ‘‘আমিশা বলেছিল, ২০১৮ সালের জুনে ছবিটি রিলিজ় করবে। যেটা আমার জন্য লাভজনক হবে। কিন্তু সেটা হয়নি। ওরা কথা দিয়েছিল সুদ সমেত দু’তিন মাসের মধ্যে টাকা ফেরত দেবে।’’ এরই সঙ্গে অজয় বলেন, ‘‘তিন কোটি টাকার একটা চেকও দিয়েছিল। কিন্তু সেটা বাউন্স করে। সেটা ওদের জানানোর পর আমিশার সঙ্গে বড় বড় লোকেদের ছবি দেখিয়ে আমাকে ভয় দেখায়। ওরা বলেছিল এ বছর ছবিটা রিলিজ় করবে। কিন্তু তেমন কোনও খবর এখনও পর্যন্ত আমার কাছে নেই।’’ এই ঘটনায় অভিনেত্রীর তরফে এখনও পর্যন্ত কোনও বিবৃতি মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ameesha Patel Bollywood Actor Money Laundering
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE