Advertisement
১৭ জুন ২০২৪
Samantha Ruth Prabhu

নতুন প্রেমে মজেছেন প্রাক্তন স্বামী! বিচ্ছেদের পর এখনও অবসাদের অন্ধকারেই সামান্থা?

বিবাহবিচ্ছেদের পর দেড় বছর কেটে গিয়েছে। ইতিমধ্যেই নতুন মনের মানুষ খুঁজে পেয়েছেন নাগা চৈতন্য। সামান্থা রুথ প্রভুর মনের অবস্থা এখন কেমন? জানালেন অভিনেত্রী নিজে।

Samantha Ruth Prabhu talks about the dark phase after getting divorced from Naga Chaitanya

বিবাহবিচ্ছেদের দেড় বছর পার, এখনও অবসাদ থেকে বেরোতে পারেননি সামান্থা? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৭:০৬
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম তারকা অভিনেত্রী তিনি। নিজের দক্ষতায় প্রতিষ্ঠা করেছেন নিজের জায়গা। দক্ষিণী চলচ্চিত্র জগৎ পেরিয়ে বলিউডেও আস্তে আস্তে নিজেকে মেলে ধরছেন সামান্থা রুথ প্রভু। ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজ়ে কাজ করে প্রশংসা অর্জন করেছেন ইতিমধ্যেই। কর্ণ জোহরের কফি কাউচেও অভিষেক হয়ে গিয়েছে তাঁর।

বলিউড অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে কাজ করছেন স্পাই থ্রিলার সিরিজ় ‘সি়টাডেল’-এর ভারতীয় ভার্সনে। অন্য দিকে, দক্ষিণে মুক্তির অপেক্ষায় ‘শকুন্তলম’। সব মিলিয়ে পেশাগত জীবনের অন্যতম সেরা সময়ে রয়েছেন সামান্থা রুথ প্রভু। তা সত্ত্বেও অবসাদের অন্ধকার নাকি মাঝেমধ্যেই গ্রাস করে তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবাহবিচ্ছেদের পরবর্তী সময়ের জীবন নিয়ে মুখ খুললেন সর্বভারতীয় অভিনেত্রী।

সম্প্রতি লন্ডনের এক রেস্তরাঁয় নাগা চৈতন্যর সঙ্গে দেখা যায় শোভিতা ধুলিপালাকে।

সম্প্রতি লন্ডনের এক রেস্তরাঁয় নাগা চৈতন্যর সঙ্গে দেখা যায় শোভিতা ধুলিপালাকে। ছবি: সংগৃহীত।

২০২১ সালের অক্টোবর মাসে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন রিলেশনশিপে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক।

সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়। বিবাববিচ্ছেদের পরে তাই অবসাদের অন্ধকারে তলিয়ে গিয়েছিলেন সামান্থা। অভিনেত্রী বলেন, ‘‘খুব খারাপ ভাবনাচিন্তা ভিড় করে আসত মনের মধ্যে। আমি ভাগ্যবতী যে, আমার খুব কাছের কিছু মানুষ ওই সময়ে আমার পাশে ছিলেন।’’ সামান্থার দাবি, ‘‘আমি আমার বিয়েতে ১০০ শতাংশ চেষ্টা করেছিলাম। তার পরেও আমার সম্পর্ক ভেঙে যায়।’’ তবে সামান্থা জানান, এখন সেই অন্ধকার সময় থেকে অনেকটা বেরিয়ে এসেছেন তিনি। এখনও নাকি মাঝেমধ্যে খারাপ চিন্তা মাথায় ঘোরে তাঁর। তবে, আগের চেয়ে এখন অনেক ভাল আছেন তিনি, জানান পর্দার ‘শকুন্তলম’।

দিন কয়েক আগে সমাজমাধ্যমে ভাইরাল হয় নাগা চৈতন্য ও তাঁর বর্তমান চর্চিত প্রেমিকা শোভিতা ধুলিপালার ছবি। সমাজমাধ্যমে নাগা চৈতন্যর সঙ্গে একটি ছবি পোস্ট করেন এক নামী রেস্তরাঁর শেফ। সেই ছবিতে দেখা যায়, ঠিক পিছনের টেবিলেই বসে রয়েছেন অভিনেত্রী শোভিতা ধূলিপালা। নাগা চৈতন্যর ছবিতে শোভিতাকে দেখতে পাওয়ার পরেই সমাজমাধ্যমে ভাইরাল হয় সেই ছবি। দুই তারকার দীর্ঘ দিনের প্রেমের জল্পনায় কি তবে সিলমোহর পড়ল? কৌতূহলী হয়ে ওঠেন অনুরাগীরা।

তবে সমাজমাধ্যমের পাতায় সেই ছবির আয়ু সীমিত। ভাইরাল হওয়ার পরেই রন্ধনশিল্পীর ইনস্টাগ্রামের পাতা থেকে উধাও হয়ে যায় ওই ছবি। গত বছর থেকেই তাঁদের দু’জনের প্রেমের গুঞ্জনে সরগরম বলিপাড়া। তবে সমাজমাধ্যম থেকে ছবি সরে যাওয়ার ঘটনায় স্পষ্ট, এখনই নিজেদের সম্পর্ক ‘অফিশিয়াল’ করতে চাইছেন না নাগা চৈতন্য ও শোভিতা ধূলিপালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE