Advertisement
১৯ জুন ২০২৪
Rashmika-Vijay Break Up

ভরা বসন্তেই বিচ্ছেদ! দেবেরাকোন্ডার মন ভেঙে কার হাত ধরলেন রশ্মিকা মন্দনা?

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিপাড়ার অন্দরমহল, ওঁদের প্রেমের কানাঘুষো ছিল সর্বত্র। তবে এখন খবর, এত বছরের সম্পর্কে নাকি চিড় ধরেছে। একে অপরের থেকে দূরে সরেছেন বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনা।

image of vijay and Rashmika

বিজয়ের হাত ছেড়ে ‘গুডবাই’ জানিয়ে অন্য এক জনকে মন দিয়েছেন রশ্মিকা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১২:২১
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড, ওঁদের প্রেমের খবরে এত দিন ম-ম করত চলচ্চিত্র জগৎ। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম। কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত যুগল। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। তবে সাম্প্রতিক খবরে মন ভেঙেছে অনুরাগীদের। শোনা যাচ্ছে, সম্পর্কে চিড় ধরেছে বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার। বিজয়ের হাত ছেড়ে ‘গুডবাই’ জানিয়ে অন্য এক জনকে মন দিয়েছেন অভিনেত্রী।

শোনা যাচ্ছে, তেলুগু অভিনেতা বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাসের প্রেমে মজেছেন রশ্মিকা। সম্প্রতি নাকি একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। ওয়াকিবহাল মহলের ধারণা, একে অপরকে ‘ডেট’ করছেন তাঁরা। দিন কয়েক আগেই মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখে পাওয়া গিয়েছিল তাঁদের। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রশ্মিকা ও বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাস। লাল গালিচায় তাঁদের রসায়নও ছিল চোখে পড়ার মতো। খবর, বিজয়কে ছেড়ে আপাতত সাই শ্রীনিবাসেই মজেছেন কন্নড় অভিনেত্রী।

জানুয়ারি মাসের শেষের দিকে দুবাইয়ে একসঙ্গে দেখা গিয়েছিল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনাকে। দুবাইয়ে সপরিবারে ছুটি কাটাচ্ছেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। দুবাইয়ে সপরিবারে ছুটি কাটাচ্ছিলেন ‘ডিয়ার কমরেড’ অভিনেতা। বিজয় ও তাঁর পরিবারের সঙ্গে ছুটি কাটাতে দুবাইয়ে পৌঁছে গিয়েছিলেন চর্চিত প্রেমিকা রশ্মিকা মন্দনা। জল্পনা শুরু হয়েছিল, বিজয়ের পরিবারের সবার উপস্থিতিতেই নাকি বিজয় ও রশ্মিকার বিয়ের পাকা কথা সারা হবে। বিজয় ও রশ্মিকার হাসিমুখের ছবি প্রকাশ্যে আসার পর খুশি হয়েছিলেন চর্চিত যুগলের অনুরাগীরাও। তার মাস দুয়েকের মধ্যে দুই তারকার বিচ্ছেদের কানাঘুষো। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও জনসমক্ষে মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা কেউই। তবে কি বিজয়ের সেই উদাসীনতার জন্যই তাঁর হাত ছাড়লেন রশ্মিকা? ধন্দে তাঁদের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Vijay Deverakonda Break Up
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE