Advertisement
০২ মে ২০২৪
Samantha Ruth Prabhu

ইন্দ্রের ভূমিকায় যিশু, শকুন্তলা হয়ে উঠতে সামান্থাকে কত কোটি টাকার গয়না পরানো হল?

মুক্তির আগে থেকেই চর্চা সামান্থার ছবি ‘শকুন্তলম’ নিয়ে। পর্দায় শকুন্তলা হয়ে উঠতে কত কোটি খরচ হচ্ছে প্রযোজকের।

Samantha Ruth Prabhu wear gold and diamond jewellery in Shakuntalam worth rupees 14 crore

সামান্থার শকুন্তলা হয়ে উঠতে কত খরচ হল? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৬:৩৫
Share: Save:

মায়োসাইটিসের দীর্ঘ অসুস্থতা কাটিয়ে ফের বড় পর্দায় ফিরছেন সামান্থা রুথ প্রভু। ‘শকুন্তলম’ ছবির মাধ্যমে ফের রুপোলি পর্দায় জনপ্রিয় এই অভিনেত্রী। বিখ্যাত দক্ষিণী পরিচালক গুণশেখরের পৌরাণিক ছবি ‘শকুন্তলম’। ছবিতে মুখ্য চরিত্রে সামান্থা রুথ প্রভু ও দেব মোহন। ইন্দ্রের চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্তকে। কালিদাসের কালজয়ী ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি ছবির চিত্রনাট্য। ছবিটি বানাতে কোনও খামতি রাখছেন না পরিচালক গুণশেখর। অত্যাধুনিক ভিএফএক্স থেকে কোটি কোটি টাকার গয়না, পোশাক। বৈভবের নিয়ে কোনও কার্পণ্য করছেন না পরিচালক।

‘শকুন্তলা’ ছবির বেশ কিছু পোস্টারে সামান্থা রয়েছেন। একেবারে রাজকীয় বেশে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মাথা থেকে পা পর্যন্ত গয়নায় ঢাকা তাঁর। এই ছবির পোশাক ও অলঙ্কার সজ্জার দায়িত্ব নিয়েছেন খ্যাতনামী পোশাকশিল্পী নীতা লুল্লা। বেশ কিছু সফল হিন্দি পিরিয়ড ছবির পোশাকের ভাবনা তাঁরই। শোনা যাচ্ছে, এই ছবির জন্য প্রায় ১৪ কোটি টাকার গয়নায় সাজানো হয় সামান্থাকে।

মুক্তির আগেই রীতিমতো চর্চায় এই ছবি। সেই ছবির হাত ধরেই সেলুলয়েডে পা অল্লু পরিবারের খুদে সদস্য মানে অল্লু অর্জুনেরর ছেলে অরহার। আগামী ১৪ এপ্রিল মুক্তি পেতে চলেছে এই ছবি। গোটা দেশে তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পাওয়ার কথা ‘শকুন্তলম’-এর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE