Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Neel-Tiasha

বাংলা সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’-এর বিদেশ পাড়ি, ব্যাঙ্ককে গিয়ে কিসে ব্যস্ত নীল-তিয়াশা?

বাংলার গণ্ডি ছাড়িয়ে বিদেশের মাটিতে ‘বাংলা মিডিয়াম’ সিরিয়াল। ব্যাঙ্ককে চলছে শুটিং। কী করছেন সিরিয়ালের মুখ্য জুটি?

Neel Bhattacharya and Tiyasha Lepcha in Bangkok for bangla medium shoot

বিদেশের মাটিতে নীল-তিয়াসা। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৬:২০
Share: Save:

এমনিতেই বাংলা সিরিয়ালের বাজেট কম। শুটিং স্পট বলতে ইন্দ্রপুরী, টেকনেশিয়ান, এনটিওয়ান, নারায়াণী-সহ শহরের মধ্যে কয়েকটা স্টুডিয়ো। আউটডোর বলতে মন্দারমণি, গোপালপুর কিংবা ব়ড়জোর দার্জিলিং। কিন্তু এ বার বাংলা সিরিয়ালের শুটিং হচ্ছে বিদেশের মাটিতে। সোনালি বালি সামনে নীল জলরাশি ব্যাঙ্ককে উড়ে গেল টিম ‘বাংলা মিডিয়াম’। সেখান থেকেই জুটিতে ছবি দিলেন নীল ভট্টাচার্য ও তিয়াশা লেপচা। তবে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র ছাড়াও তাঁদের সঙ্গে রয়েছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী।

বেশ কয়েক দিন হল সেখানে গিয়ে পৌঁছেছে টিম ‘বাংলা মিডিয়াম’। ব্যাঙ্কক, পটায়ায় শুটিং চলছে। তারই ফাঁকে চলেছে কেনাকাটা, সমুদ্র সৈকতে স্নানপোশাকে কখনও ছবি তুলেছেন সম্পূর্ণা, আবার কখনও তাঁরা স্থানীয় সামুদ্রিক খাবার চেখে দেখছেন। সদ্য এই ১০০ পর্বে পা দিয়েছে এই সিরিয়াল। এ দিকে টিআরপি-তে খুব যে আশাব্যাঞ্জক অবস্থায় আছে, তেমনটা নয়। আবার সেরা দশের তালিকা থেকে ছিঁটকে গিয়েছেন, এমনটাও নয়।

কৃষ্ণকলির পর ফের একসঙ্গে নীল-তিয়াসা জুটি। একে অপরের সঙ্গে কাজ করতে অসম্ভব স্বচ্ছন্দ তাঁরা। নীলের কথায় ‘‘প্রায় ছয় বছর হতে চলল একে অপরকে চিনি। ওর সঙ্গে কাজ করতে আলাদা করে ভাবতে হয় না।’’ অন্য দিকে, তিয়াশার কথায়, ‘‘ছয় বছরের আমাদের বন্ধুত্ব আরও গভীর হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE