Advertisement
৩১ মার্চ ২০২৩
Samantha Ruth Prabhu

গায়ে ৩০ কেজির শাড়ি, তিন কোটির গয়না! ‘শকুন্তলম’-এ মনমোহিনী সামান্থা

জানুয়ারিতে মুক্তি পেয়েছে ‘শকুন্তলম’-এর ট্রেলার। ছবিতে মোহময়ী দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। খবর, চরিত্রের জন্য ৩০ কেজির শাড়ি পরতে হয়েছিল সামান্থাকে।

Photograph of Samantha Ruth Prabhu.

রোগগ্রস্ত শরীরেও ৩০ কেজির শাড়ি পরেছিলেন সামান্থা রুথ প্রভু। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৪৬
Share: Save:

সম্প্রতি ধরা পড়েছে বিরল রোগ। তবে দমতে নারাজ দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। ‘শকুন্তলম’ ছবির মুক্তির পাশাপাশি একাধিক ছবির কাজে ব্যস্ত দক্ষিণী অভিনেত্রী। জানুয়ারিতেই মুক্তি পেয়েছে ‘শকুন্তলম’-এর ট্রেলার। খবর, দক্ষিণী তারকা পরিচালক গুণশেখরের এই ছবিতে ৩০ কেজির শাড়ি পরে শুটিং করেছিলেন সামান্থা। তা-ও একদিন বা দু’দিন নয়, এক সপ্তাহ ধরে চলেছিল সেই দৃশ্যের শুটিং।

Advertisement
Photograph of Samantha Ruth Prabhu in Shaakuntalam.

৩০ কেজির শাড়িতে মোহময়ী দক্ষিণী তারকা সামান্থা। ছবি: সংগৃহীত।

কবি কালিদাসের নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’ ছবি। ছবিতে মুখ্য চরিত্রে সামান্থা, মহারাজা দুষ্মন্তের চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা দেব মোহন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমী প্রমুখ। এই ছবিতেই সেলুলয়েডে হাতেখড়ি দক্ষিণী তারকা অল্লু অর্জুনের ৯ বছরের মেয়ে অল্লু অরহার। দুষ্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতের চরিত্রে দেখা যাবে খুদে অরহাকে। তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫ ভাষায় মুক্তি পেতে চলেছে গুণশেখর পরিচালিত ছবি। থাকবে ছবির থ্রিডি ভার্সনও। ১৭ ফেব্রুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শকুন্তলম’।

অন্য দিকে এরই মধ্যে আরও একটি কাজে হাত দিয়েছেন সামান্থা। ‘সিটাডেল’-এর ভারতীয় ভার্সনের ছবিতে বরুণ ধাওয়ানের পাশাপাশি অভিনয় করছেন ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেত্রী। শুরু হয়েছে সেই কাজও। এ বার প্রকাশ্যে এল ‘সিটাডেল’-এ সামান্থার লুক। অভিনেত্রীর‌ পরনে কালো জ্যাকেট, জিন্‌স আর রোদচশমা। সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামান্থার এই অবতার।

সামান্থার এই অবতারে মুগ্ধ খোদ প্রিয়ঙ্কা চোপড়াও। সমাজমাধ্যমে সামান্থার লুকের প্রশংসাও করেন প্রিয়ঙ্কা। রুশো ব্রাদার্সের ‘সিটাডেল’ সিরিজ়ে ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেতা রিচার্ড ম্যাডেনের সঙ্গে অভিনয় করেছেন দেশি গার্ল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.