Advertisement
১৯ মে ২০২৪
Sana Khan

সদ্য মা হয়েছেন, এর মধ্যেই কী নিয়ে ভাবতে গেলেই ভয়ে গুটিয়ে যাচ্ছেন সানা খান?

বিনোদন জগতে যখন পরিচিত মুখ হয়ে উঠছিলেন তিনি, তখনই মৌলবী মুফতি আনাস সঈদকে বিয়ে করেন অভিনেত্রী সানা খান। বিয়ের তিন বছর পরে সম্প্রতি তাঁদের কোলে এল প্রথম সন্তান।

Sana Khan.

সানা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৯:০১
Share: Save:

সদ্য মা হয়েছেন তিনি। গত ৫ জুলাই তাঁর কোলে এসেছে প্রথম পুত্রসন্তান। ছেলের জন্মের আনন্দে প্রায় আত্মহারা প্রাক্তন অভিনেত্রী সানা খান। তবে তার পাশাপাশি ভয়ও আঁকড়ে ধরেছে তাঁকে। কোন বিষয় নিয়ে ভাবতে গেলেই দুশ্চিন্তায় গুটিয়ে যাচ্ছেন তিনি? সম্প্রতি এক সাক্ষাৎকারে তা নিয়েই মুখ খুললেন সানা।

প্রাক্তন অভিনেত্রী তিনি। চেহারা ও নিজের সাজপোশাক নিয়ে বরাবরই সচেতন। এখন আর ক্যামেরার সামনে নিজেকে অভিনেত্রী হিসাবে তুলে না ধরলেও নিজেকে পরিপাটি রাখতে পছন্দ করেন সানা। সদ্য সন্তানের জন্ম দিয়েছেন। স্বাভাবিক ভাবেই, মা হওয়ার পর তাঁর ওজন নিয়ে কথাবার্তাও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সেই প্রসঙ্গে প্রশ্ন করতেই সানা বলেন, ‘‘আমি খুব ঘাবড়ে যাই, যখন মা হওয়ার পরেই ওজন কমানো নিয়ে কথাবার্তা শুরু হয়। অবশ্যই আমি ওজন কমাতে চাই, সবাই সেটা চান। তবে আমি নিজের স্বাস্থ্য বা আমার সন্তানের যে পুষ্টি দরকার, তার সঙ্গে আপস করতে চাই না। আমার ওজন কমানো, আমার সন্তানের স্বাস্থ্যের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হতে পারে না। আগে আমার সন্তানের পুষ্টি, তার পর অন্য কিছু। ওজন পরেও কমানো যেতে পারে। তবে আমার সন্তানের জীবনে এই সময়টা আর ফিরে আসবে না।’’

টেলিভিশন দুনিয়া ও বলিউডে যখন জনপ্রিয়তা বাড়ছে, ঠিক সেই সময় ধর্মের জন্য বিনোদনের দুনিয়া ছাড়েন সানা। ‘বিগ বস ৬’-এর প্রতিযোগী ছিলেন সানা। ২০২০ সালের নভেম্বর মাসে মুফতি আনাস সঈদের সঙ্গে বিয়ে হয় তাঁর। সানার স্বামী মৌলবী এবং ইসলাম ধর্মের গবেষক। বিয়ের পরেই নায়িকাসুলভ চালচলন ও জাঁকজমক ত্যাগ করেন সানা। ঝলমলে পোশাক ছেড়ে ধারণ করেন হিজাব। বিয়ের তিন বছরের মাথায় সন্তানসম্ভবা হন সানা। চলতি বছরেই প্রকাশ্যে আসে সেই খবর। গত কয়েক মাসে একাধিক বার সেই অবস্থায় দেখাও পাওয়া গিয়েছে প্রাক্তন অভিনেত্রীর। গত ৫ জুলাই পুত্রসন্তানের জন্ম দেন সানা। সমাজমাধ্যমের পাতায় সেই খবর সবার সঙ্গে ভাগ করে নেন তিনি। ইনস্টাগ্রামের পাতায় একটি পোস্ট করে পুত্রসন্তানের জন্ম দেওয়ার খবর দেন সানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sana Khan Bollywood Actress Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE