Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Samantha Ruth Prabhu

অভিনয় থেকে বিরতির সিদ্ধান্তই চূড়ান্ত? প্রশ্ন উঠতেই নিজের মুখ ঢাকলেন সামান্থা

‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজ়ের ভারতীয় সংস্করণের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। পাশাপাশি রয়েছে ‘কুশি’র মতো ছবি, যেখানে বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে দেখা যেতে চলেছে সামান্থা রুথ প্রভুকে।

Samantha Ruth Prabhu.

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৮:৫১
Share: Save:

ব্যক্তিগত জীবনে ঝড় গত কয়েক বছর ধরে। তার মধ্যেও কর্মজীবনে অন্যতম সেরা সময় পার করেছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগেই। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। ওই সিরিজ়ে সামান্থার বিপরীতে রয়েছেন বলিউড তারকা বরুণ ধওয়ান। এই প্রথম এত বড় মাপের আন্তর্জাতিক প্রজেক্টের অংশ হতে চলেছেন সামান্থা। পাশাপাশি রয়েছে তেলুগু ছবি ‘কুশি’। ওই ছবিতে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। হাতের কাজ সেরে এ বার এক বছরের জন্য কাজ থেকে বিরতি নিতে চান অভিনেত্রী, নজর দিতে চান নিজের স্বাস্থ্যের দিকে। এই খবর মিলেছিল দিন কয়েক আগেই। তার দিন কয়েক পরেই মুম্বই বিমানবন্দরে দেখা মিলল ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেত্রী।

গত বছর থেকেই মায়োসাইটিস নামক এক রোগের শিকার সামান্থা। পেশিপ্রদাহজনিত এই রোগের কারণে একাধিক বার হাসপাতালেও যেতে হয়েছে তাঁকে। খবর, সেই রোগের চিকিৎসার কারণেই অভিনয় থেকে বিরতি নিতে চান অভিনেত্রী। শোনা যাচ্ছে, আমেরিকায় অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থার সাহায্যে নিজেকে সম্পূর্ণ সুস্থ করে তুলতে চান তিনি। এমনকি, অভিনয় থেকে বিরতির সিদ্ধান্ত নেওয়ার পর থেকে প্রযোজকদের অগ্রিম টাকাও ফিরিয়ে দিচ্ছেন সামান্থা। তার মধ্যেই মুম্বই বিমানবন্দরে দেখা মিলল অভিনেত্রীর। মুখ ঢাকা মাস্কে, অতি সাধারণ পোশাকেই মায়ানগরীতে এলেন তিনি। ইতিমধ্যেই ‘কুশি’ ছবির কাজ শেষ করেছেন সামান্থা। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ওই ছবি। তবে কি ছবির পোস্ট প্রোডাকশনের কোনও কাজেই মায়ানগরীতে পা রাখলেন তিনি? সেই প্রশ্ন ঘিরেই তৈরি হয়েছে জল্পনা।

আপাতত ‘সিটাডেল’ ও ‘কুশি’-র মুক্তি নিয়েই ব্যস্ত সামান্থা। প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ‘সিটাডেল’-এর পর এ বার আন্তর্জাতিক এই সিরিজ়ের ভারতীয় সংস্করণের জন্য অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। তবে পেশাগত দায়বদ্ধতার পাশাপাশি ব্যক্তিগত জীবনেও এ বার মন দিতে চান সামান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE