Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ileana D’Cruz

বাড়িতে কোনও কাজই করতে পারছেন না ইলিয়ানা, কেমন আছেন ন’মাসের গর্ভবতী অভিনেত্রী?

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গত এপ্রিল মাসেই এই খবর সমাজমাধ্যমে জানিয়েছিলেন অভিনেত্রী। তার পর থেকেই ইলিয়ানার সন্তানের বাবাকে ঘিরে কৌতূহলী অনুরাগীরা।

Image of Ileana D\\\\\\\\\\\\\\\'cruse.

অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৬:৩৫
Share: Save:

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গত এপ্রিল মাসে এই খুশির খবর সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন অভিনেত্রী। তার পরে নিজের স্ফীতোদরের ছবিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে গর্ভাবস্থার নবম মাসে পা রেখেছেন ইলিয়ানা। সম্প্রতি সমাজমাধ্যমেই একটি রিল ভিডিয়ো শেয়ার করে সেই খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। গর্ভাবস্থার একেবারে শেষ পর্যায়ে এসে কেমন আছেন তিনি?

Image of Ileana D\'cruse.

অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়ের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবির পোস্ট করে ইলিয়ানা জানান, গত কয়েক দিন ধরে কোনও কাজ করতে পারছেন না তিনি। তা হলে কি গর্ভাবস্থার শেষ সময়ে এসে অসুস্থ হয়ে পড়লেন ইলিয়ানা? না, সে রকম কোনও ইঙ্গিত দেননি অভিনেত্রী। ইলিয়ানা নিজের একটি ছবি বাগ করে নিয়ে লেখেন, ‘‘কিছু কাজ সেরে রাখতে চাইছি, কিন্তু নবম মাসে এসে ক্লান্তির চোটে আর কিছুই করে উঠতে পারছি না।’’ অভিনেত্রীর চোখেমুখেও ক্লান্তির ছাপও স্পষ্ট। এত দিন পর্যন্ত গর্ভাবস্থার নানা অভিজ্ঞতার কথা সমাজমাধ্যমের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইলিয়ানা। এ বার মাতৃত্বের এই কঠিন দিকটাও তুলে ধরলেন বলিউড অভিনেত্রী।

নিজের জীবনের এই বিশেষ অধ্যায়ের ঘোষণা করলেও সন্তানের পিতৃপরিচয় কিন্তু বরাবর গোপনই রেখেছেন ইলিয়ানা। যদিও সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইলিয়ানা। সেই ছবিতে ছিলেন তাঁর প্রেমিক ও তাঁদের প্রিয় পোষ্য। পোষ্যকে আদর করতেই ব্যস্ত ইলিয়ানার ‘মিস্ট্রি ম্যান’। ছবিতে তাঁর মুখ বোঝা বেশ কঠিন। অন্য দিকে, নিজের প্রেমিকের জন্য রান্নাও করেছেন সন্তানসম্ভবা অভিনেত্রী। সন্তানের বাবা থুড়ি প্রেমিককে খুশি করায় যে কোনও খামতি রাখছেন না অভিনেত্রী, তা বেশ পরিষ্কার। মাসখানেক আগেই সমাজমাধ্যমের পাতায় তাঁর ও প্রেমিকের সাদা-কালো একটি ছবি পোস্ট করেন ইলিয়ানা। তিনি লেখেন, ‘‘মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মতো। আমার শরীরের ভিতরে একটা নতুন প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন খুবই কঠিন! চোখ থেকে জল পড়া থামে না, অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারি না। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের জল মুছিয়ে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।’’ সন্তানসম্ভবা অবস্থায় চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে এগোতে গিয়ে যে সব সময় প্রেমিককে পাশে পেয়েছেন তিনি, তা-ও জানাতে ভোলেননি ইলিয়ানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ileana D’Cruz bollywood star Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE