Advertisement
১৭ মে ২০২৪
Alia Bhatt in Rocky Aur Rani Kii Prem Kahaani

শিফন শাড়ি পরে বরফের উপর হাঁটতে গিয়েই হোঁচট! শেষমেশ আলিয়াকে সামলালেন কে?

মা হয়েছেন গত নভেম্বরে। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির মাধ্যমে বলিউডে এক প্রকার ‘কামব্যাক’-ই করছেন আলিয়া ভট্ট। চলতি বছরের প্রথম দিকে কাশ্মীরে ছবির বেশ কিছু অংশের শুটিং করেন আলিয়া।

Alia Bhatt in Rocky Aur Rani Kii Prem Kahaani.

‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৫:৪৭
Share: Save:

আর মাত্র সপ্তাহ দু’য়েকের অপেক্ষা। তার পরেই মুক্তি পেতে চলেছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ২০২৩-এ বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করছেন পরিচালক-প্রযোজক কর্ণ জোহর। সেই উপলক্ষেই প্রায় সাত বছর পরে পরিচালকের চেয়ারে ফিরেছেন কর্ণ। ২৮ জুলাই মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি...’। ছবিতে মুখ্য দুই চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভট্ট ও রণবীর সিংহ। ‘গলি বয়’-এর পরে ফের এই ছবিতে জুটি বেঁধেছেন আলিয়া ও রণবীর। গত বছরের মাঝামাঝি সময় থেকে ছবির শুটিং শুরু হয়ে গেলেও আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার কারণে মাঝে বেশ কয়েক মাস স্থগিত ছিল শুটিং। গত বছর নভেম্বরে মা হন আলিয়া। তার কয়েক মাস পরেই শুটিং ফ্লোরে ফেরেন অভিনেত্রী। তবে শুটিংয়ে ফিরেই হোঁচট। কী ভাবে সবটা সামলালেন অভিনেত্রী?

মা হওয়ার মাত্র কয়েক মাসের মধ্যে ‘রকি অউর রানি...’-র শুটিংয়ে ফিরেছিলেন আলিয়া। কাশ্মীরের বরফাবৃত উপত্যকায় শিফন শাড়ি পরে ছবির ‘তুম ক্যা মিলে’ গানের দৃশ্যগ্রহণ। মেয়ে রাহার জন্মের মাত্র চার মাসের মাথায় ক্যামেরার সামনে আসার জন্য নিজেকে প্রস্তুত করেছিলেন আলিয়া। তবে গানের শুটিং করতে গিয়ে যে হোঁচটও খেতে হয়েছে আলিয়াকে, তা দেখা গেল সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়োয়। ‘রকি অউর রানি...’ ছবির নেপথ্য দৃশ্যের একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাদা শিফন শাড়ি পরে ক্যামেরার সামনে নাচ করতে গিয়ে হোঁচট খেয়ে প্রায় উল্টে পড়েই যাচ্ছিলেন আলিয়া। তবে কোনও ক্রমে নিজেকে সামলে নেন অভিনেত্রী। রণবীর তখন ব্যস্ত কর্ণ ও নৃত্য পরিচালক বৈভবী মার্চেন্টের ঘাড় মালিশ করতে। নিজের বিপদে-আপদে নিজেকে রক্ষা করতে যে তিনি নিজেই যথেষ্ট, ভিডিয়োয় সেই প্রমাণই দিলেন আলিয়া।

আলিয়া ও রণবীরের পাশাপাশি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মি। রয়েছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরীর মতো নামজাদা দুই বাঙালি অভিনেতাও। আগামী ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE