Advertisement
০৪ মে ২০২৪
Sanghasri Sinha

Sanghasri: শুধু শ্রীলেখাদিকেই নয়, বেশভূষা নিয়ে রিমঝিম কটাক্ষ করেছিল আমাকেও, কেঁদে ফেলেছিলাম: সঙ্ঘশ্রী

সঙ্ঘশ্রীর দাবি, তাঁর বেশভূষা এবং ওজন নিয়ে কুকথা বলেছিলেন রিমঝিম।

রিমঝিম মিত্র এবং সঙ্ঘশ্রী সিংহ।

রিমঝিম মিত্র এবং সঙ্ঘশ্রী সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৮:৩৪
Share: Save:

শ্রীদেবী এবং মাধুরী দীক্ষিতের ভক্ত তিনি। নিজেও নাচ শিখেছেন অনেক বছর। সঙ্ঘশ্রী সিংহ। যিনি অভিনয় করেছেন ‘লে ছক্কা’, ‘কী করে তোকে বলব’। বর্তমানে স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে।

মঙ্গলবার ফেসবুকে একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির বিখ্যাত ‘হাওয়া হাওয়াই’ গানের সঙ্গে নাচ করেছেন তিনি। ভিডিয়োটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই নেটাগরিকরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। “মোটা মেয়েরা নাচলেই নানা ধরনের খারাপ কথা বলা হয়। কিন্তু আমাকে সবাই এত ভাল বলছে দেখে খুব আনন্দ হচ্ছে”, উচ্ছ্বাস সঙ্ঘশ্রীর গলায়।

অভিনেত্রী জানিয়েছেন, তাঁর এই ভিডিয়ো দেখে খুশি হয়েছেন শ্রীলেখা মিত্র। নেটমাধ্যমে মাঝেমধ্যেই যাঁকে শারীরিক গঠন নিয়ে কটাক্ষ শুনতে হয়। সেই প্রসঙ্গ উঠতেই সঙ্ঘশ্রী বললেন, “শ্রীলেখাদি খুব ভাল মানুষ। পড়াশোনা জানে। কথা বললে ভাল লাগে। জানি না কেন ওকে এত খারাপ ভাষায় আক্রমণ করল রিমঝিমদি।”

বহু বছর আগের একটি ঘটনা মনে পড়ে গিয়েছে সঙ্ঘশ্রীর। তখন তিনি অভিনেত্রী নন, সহ পরিচালক। একটি পার্টিতে গিয়েছিলেন তিনি। ছিলেন রিমঝিম মিত্রও। সঙ্ঘশ্রীর দাবি, তাঁর বেশভূষা এবং ওজন নিয়ে কুকথা বলেছিলেন রিমঝিম। আক্ষেপ ঝড়ে পড়ল তাঁর গলায়, “আমি আমার পছন্দের একটা কালো জামা পরে পার্টিতে গিয়েছিলাম। সেখানে রিমঝিম আমাকে কাঁদিয়ে ছেড়ে দিয়েছিল।ওর সঙ্গে আমার বহু বছরের আলাপ। সেই মানুষটা এ রকম করবে আমি ভাবতে পারিনি।”

এখানেই শেষ নয় অভিযোগের তালিকা। সঙ্ঘশ্রী জানিয়েছেন, ‘লে ছক্কা’ ছবিতে কাজ করার পরে একটি নাচের রিয়্যালিটির শোয়ের ডাক পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কিছু মানুষের জন্য সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেননি তিনি। সঙ্ঘশ্রী বললেন, “তখন আমি নতুন অভিনয় করছি। খুব একটা নামডাক ছিল না। আমার মতো স্বল্প খ্যাত অভিনেত্রীর সঙ্গে কাজ করতে রাজি ছিল না ওরা।”

মালদহ থেকে আসা সঙ্ঘশ্রীর এমন অনেক অভিজ্ঞতাই হয়েছে ইন্ডাস্ট্রিতে কাজ করতে এসে। সহকর্মীদের দুর্ব্যবহারের জন্য ছেড়েছেন কাজ। এই মুহূর্তে রাজ চক্রবর্তীর প্রযোজনায় ‘ফেলনা’ ধারাবাহিকে কাজ করে তিনি খুশি। কাজের ফাঁকে লেগে থাকে আড্ডা-খুনসুটি। সহ অভিনেত্রী হিয়া দে রিল ভিডিয়ো তৈরির যাবতীয় কারিকুরি শিখিয়ে দিয়েছেন তাঁকে। আবার নেটাগরিকদের প্রশংসাও উৎসাহ বাড়িয়েছে অভিনেত্রীর। “এ বার থেকে মাঝেমধ্যেই রিল ভিডিয়ো বানিয়ে পোস্ট করব”, হাসলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Sanghasri Sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE