Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sanjay Dutt

‘আমার কিছুই হয়নি!’ শুটিংয়ের সেটে বিস্ফোরণের খবর ভুয়ো, বললেন সঞ্জয় দত্ত

‘কেডি’র জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন সঞ্জয় দত্ত। ফাইটমাস্টার রবি বর্মার উপস্থিতিতেই চলছিল শুটিং। তখনই বোমা বিস্ফোরণের খবর ছড়ায়। যাতে নাকি গুরুতর আহত হন অভিনেতা!

Sanjay Dutt says reports of him getting injured on sets of KD are all fake

খবর ছড়িয়ে পড়তে আতঙ্কের আবহে সঞ্জয় নিজেই শেষমেশ একটি বার্তা পোস্ট করেন সমাজমাধ্যমে। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ০৭:৪১
Share: Save:

কিছুই হয়নি, সম্পূর্ণ সুস্থ তিনি! নিজমুখেই জানালেন অভিনেতা সঞ্জয় দত্ত। বুধবার কন্নড় ছবি ‘কেডি’র সেটে বোমা ফেটে তাঁর গুরুতর আহত হওয়ার খবর শিরোনামে এসেছিল। আতঙ্কিত হয়ে পড়েছিলেন অনুরাগীরা। তবে সে খবর ভুয়ো, এমনই জানাচ্ছেন সঞ্জয় নিজে। তাঁর কথায়, “এ ধরনের তথ্য সম্পূর্ণ ভিত্তিহীন!”

বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে চলছিল ছবির শুটিং। খবর রটেছিল, শুটিং চলাকালীন আচমকাই বিস্ফোরণে আহত হন অভিনেতা। তাঁর হাতে, কনুইয়ে ও মুখে চোট লেগেছিল বলেও জানা গিয়েছিল। এর পর নাকি ছবির শুটিং বন্ধ রাখা হয়।খবর ছড়িয়ে পড়তে আতঙ্কের আবহে সঞ্জয় নিজেই শেষমেশ একটি বার্তা পোস্ট করেন সমাজমাধ্যমে। লেখেন, “আমি আহত হয়েছি এমন প্রতিবেদন দেখছি চারদিকে। সবাইকে আশ্বস্ত করে বলি, এ খবর ভিত্তিহীন। কিছুই হয়নি। ভগবানের দয়ায় আমি একেবারে সুস্থ আছি।”

সঞ্জয় আরও জানান, ‘কেডি’র শুটিংয়ে তাঁকে অতিরিক্ত যত্নে রাখা হয়েছে। তাঁর কথায়, “আমার প্রতিটি দৃশ্য শুট করার সময় টিমের সবাই অধিক সতর্ক থাকে। অতএব কোনও চিন্তা নেই। যাঁরা আমার খোঁজ নিলেন, এত উতলা হয়ে পড়লেন, তাঁদের সবাইকে ধন্যবাদ।”

‘কেডি’ ছবির মাধ্যমে সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবির জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অভিনেতা। ফাইটমাস্টার রবি বর্মার উপস্থিতিতেই চলছিল শুটিং। তখনই বোমা বিস্ফোরণের খবর ছড়ায়।

প্রায় চার দশক ধরে বলিউডে অ্যাকশন হিরোর ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। এর আগে দক্ষিণী ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ ও ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এ কাজ করেছেন সঞ্জয়। কর্মজীবনের দ্বিতীয় ইনিংসে খলচরিত্রের দিকে বেশি ঝুঁকছেন অভিনেতা। কন্নড় ছবি ‘কেডি’-তে খলনায়ক হিসাবেই দেখা যেতে চলেছে সঞ্জুবাবাকে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ‘মার্টিন’ খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজা। ১৯৭০ সালে বেঙ্গালুরুতে ঘটে যাওয়া সত্য ঘটনা অবলম্বনে বাঁধা হয়েছে ছবির চিত্রনাট্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Dutt KD
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE