Advertisement
০২ মে ২০২৪
Kisi Ka Bhai Kisi Ki Jaan

বুকঢাকা পোশাক পরলে তবেই সেটে প্রবেশাধিকার! পোশাক নিয়ে সলমনের ‘নিয়ম’ ফাঁস করলেন পলক

ছবির সেটে মহিলাদের পোশাক নিয়ে নাকি বড্ড কড়া সলমন খান। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে কাজ করার পর নিজের অভিজ্ঞতা জানালেন নবাগতা পলক তিওয়ারি।

Palak Tiwari reveals that Salman Khan has a rule against women wearing low necklines on film sets

‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে কাজ করার অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগ করে নিতে গিয়ে পলক জানালেন বলিউডের ভাইজানের বিশেষ এক নিয়মের কথা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ২১:০৪
Share: Save:

মা শ্বেতা তিওয়ারি টেলিভিশনের পরিচিত মুখ। তবে মেয়ে পলক তিওয়ারি ওই পথে হাঁটেননি। বরং বলিউডের তিন খানের মধ্যে এক খানের ছবির মাধ্যমে অভিনয়ের জগতে পা রাখতে চলেছেন তিনি। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে পলকের। আগামী ইদে মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে কাজ করার অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগ করে নিতে গিয়ে পলক জানালেন বলিউডের ভাইজানের বিশেষ এক নিয়মের কথা।

বলিউডে পা রাখার আগে ‘বিজলি বিজলি’ মিউজ়িক ভিডিয়োয় দেখা গিয়েছে পলক তিওয়ারিকে। খুব কম সময়ের মধ্যেই পর্দায় নিজের লাস্যময়ী উপস্থিতির জন্য ‘বিজলি গার্ল’ তকমাও পেয়েছেন তিনি। তবে, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে নাকি একেবারে ‘ভাল মেয়ে’ হয়ে থাকতে হয়েছে তাঁকে। পলক জানান, ছবির সেটে নাকি মহিলাদের পোশাকের জন্য বিশেষ নিয়ম জারি রাখেন সলমন খান। সেটে উপস্থিত মহিলাদের সবাইকেই নাকি বুক ঢাকা পোশাক পরার নির্দেশ দেওয়া থাকে ভাইজানের তরফে।

এই নিয়ম নাকি শুধু ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির জন্য প্রযোজ্য নয়। পলক জানান, ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবির সেটেও একই নিয়ম রেখেছিলেন সলমন। এক সাক্ষাৎকারে নবাগতা অভিনেত্রী জানান, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে অভিনয়ের অভিষেকের আগে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন তিনি। মহেশ মঞ্জরেকরের ওই ছবিতেও নাকি একই নিয়ম রেখেছিলেন সলমন।

পলক বলেন, ‘‘একদিন আমি শার্ট আর জগার্স পরে বাড়ি থেকে বেরোচ্ছি দেখে মা অবাক হয়ে গিয়েছিলেন। আমাকে জিজ্ঞাসা করায় আমি বলেছিলাম যে, সলমন স্যরের সেটে যাচ্ছি। আমাকে ওই পোশাকে দেখে মা খুব খুশি হয়ে গিয়েছিলেন!’’ পলকের দাবি, ‘‘সলমন স্যর একটু পুরনোপন্থী। আমাদের যে কোনও রকমের পোশাক পরায় ওঁর আপত্তি নেই। কিন্তু উনি চান যেন আমরা সুরক্ষিত থাকি, সাবধানে থাকি। ওঁর বিশ্বস্ত না হলে উনি কাউকে ভরসা করেন না।’’

সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন পলক তিওয়ারি। ইতিমধ্যেই অবশ্য সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে সম্পর্কে নাম জড়িয়েছে তাঁর। অবশ্য ইব্রাহিমের সঙ্গে প্রেমের জল্পনা নিয়ে এখনও মুখ খোলেননি পলক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE