Advertisement
০৪ মে ২০২৪
Ushasie Chakraborty

কেন সমাজমাধ্যমে জনপ্রিয়তার উপরে নির্ভর করছে কাজের সুযোগ? প্রশ্ন তুললেন জুন আন্টি

ইদানীং টলিপাড়ার নতুন ট্রেন্ড, ইনস্টাগ্রামে ফলোয়ারের উপর নির্ভর করে অভিনয়ে সুযোগ পাওয়া, না-পাওয়া। এ প্রসঙ্গে কী বললেন ঊষসী চক্রবর্তী?

Tollywood Actress Usashi Chakraborty said that acting opportunities should not be given on the basis of social media followers

ইন্ডাস্ট্রির নতুন কাজের ধরনে বিরক্ত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৯:৩৬
Share: Save:

ইনস্টাগ্রামে কার কত ফলোয়ার? ইদানীং সিনেমা, সিরিজ়, সিরিয়ালে সুযোগ পেতে গেলে নাকি নির্ভর করতে হয় অভিনেতাদের অনুরাগী সংখ্যার উপর। নতুন প্রজন্মের অভিনেতাদের রিল এখন অনেক বেশি জনপ্রিয়। অনেক বেশি চর্চিত। বহু বড় ব্র্যান্ড তাই তাঁদের সঙ্গে যৌথ ভাবে কাজও করে। ইন্ডাস্ট্রির এই নতুন কাজের ধরনে বিরক্ত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। বুধবার ফেসবুকে একটি পোস্ট করেন তিনি। ঊষসী লেখেন, “বড় বড় অভিনেতারা এই নিয়ে আগেই বলেছেন— আমি ছোটখাটো। তবু বলতে বাধ্য হচ্ছি, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা, রিল তৈরির দক্ষতা বা ফলোয়ারের সংখ্যার সঙ্গে অভিনয় দক্ষতার যে কোনও সম্পর্ক নেই, তা নির্মাতা, পরিচালক বা কাস্টিং ডিরেক্টররা যত তাড়াতাড়ি বুঝবেন ততই মঙ্গল।”

facebook post of Usashi Chakraborty

ঊষসীর ফেসবুক পোস্ট। ছবি: ফেসবুক।

মাঝে ঊষসীকেও বেশ কিছু রিল করতে দেখা গিয়েছিল। তা কি তিনি স্বেচ্ছায় করেননি তবে? বাধ্য হয়েছেন রিল তৈরি করতে? ঊষসীর কথায়, “তা এক প্রকার বলা যেতেই পারে। আমার ভাল লাগে না। রিল না করে আমি বই পড়তে বেশি পছন্দ করব সেই সময়টা।” ঊষসী অভিনীত ‘জুন আন্টি’ চরিত্রটি দর্শক এখনও ভোলেননি।

‘শ্রীময়ী’ সিরিয়ালের ‘জুন আন্টি’ এখনও অনেক অভিনেত্রীদের অনুপ্রেরণা। যদিও এই সিরিয়ালের পর তাঁকে তেমন ভাবে দেখা যায়নি। ঊষসীও কি এই পরিস্থিতির শিকার? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “জুন চরিত্রের পর আমি প্রচুর সিরিয়ালের সুযোগ পেয়েছি। কিন্তু কোনও না কোনও কারণে সেই কাজ করে ওঠা হয়নি। হয় ‌টাকাপয়সা পোষায়নি, না হলে অন্য কিছু হয়েছে। তবে এটা সত্যি যে, দিনে দিনে যা নতুন চল তৈরি হচ্ছে, তা অবিলম্বে পাল্টানো উচিত। আমায় ওটিটিতে দর্শক কম দেখেছেন। হয়তো এই কারণেই আমি ওটিটিতে তেমন সুযোগ পাচ্ছি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ushasie Chakraborty Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE