Advertisement
০৪ মে ২০২৪
Sushmita Sen

গাড়িতে প্রাক্তনের সঙ্গে সুস্মিতা, দরজা খুলেই রাস্তায় ফেললেন জলের বোতল! রেগে আগুন সকলে

প্রাক্তন প্রেমিক ও মেয়েকে নিয়ে কেনাকাটা করতে বেরিয়েছিলেন সুস্মিতা সেন। গাড়িতে উঠতে গিয়েই বোতল ছুড়ে ফেললেন বাইরে। ভিডিয়ো ঘিরো শোরগোল।

Sushmita Sen gets papped with Rohman Shawl, fans get upset at throwing plastic bottle from car

গাড়ি থেকে বোতল ছুড়ে রাস্তায় ফেললেন সুস্মিতা! ভিডিয়ো ঘিরে শোরগোল। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৯:০১
Share: Save:

গত মাসেই হার্ট অ্যাটাক হয় প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেনের। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে, বুকে বসেছে স্টেন্ট। তার পর থেকেই বিভিন্ন সময় সুস্মিতার পাশে ছায়াসঙ্গীর মতো যাঁকে দেখা গিয়েছে, তিনি অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক রোহমন শল। সম্প্রতি প্রাক্তন প্রেমিকের সঙ্গে একসঙ্গে শরীরচর্চা করতে দেখা গিয়েছে সুস্মিতাকে। তার পর থেকে অনেকেই দুইয়ে দুইয়ে চার করছেন। এ বার মেয়ে আলিশাকে নিয়ে ও রোহমনকে নিয়ে জামাকাপড় কিনতে যান অভিনেত্রী। কিন্তু বিপত্তি হয় গাড়িতে ওঠার সময়। ভিডিয়ো প্রকাশ্যে আসতে হতবাক অনেকে।

মুম্বইতে একটি নামী ফ্যাশন ব্র্যান্ডের দোকানে যান সুস্মিতা। অভিনেত্রীর পরনে লাল টি শার্ট, রোহমনকে দেখা গেল ঢিলেঢালা পোশাকে। গাড়ির সামনের সিটে বসেন সুস্মিতা। পিছনের সিটে মেয়ে আলিশা ও রোহমন। গাড়িতে উঠতেই পিছনের সিট থেকে ছুড়ে ফেলা হল প্লাস্টিকের জলের বোতল। সোজা রাস্তায় এসে পড়ল। ভিডিয়ো ভাইরাল হতেই হতবাক অনেকে।

কেউ লিখেছেন, ‘‘সুস্মিতা গাড়ি থেকে জলের বোতল রাস্তায় ফেললেন!’’ কারও কথায়, ‘‘ব্রহ্মাণ্ডসুন্দরী হয়ে এটাও জানেন না নিজের চারপাশটা পরিষ্কার রাখতে হয়।’’ ইতিমধ্যেই সুস্মিতার সমালোচনায় ময়দানে নেমেছেন একপক্ষ। যদিও অভিনেত্রীর তরফে এ বিষয়ে এখনও কোনও জবাব মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Bollywood Actor Rohman shawl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE