Advertisement
২৬ সেপ্টেম্বর ২০২২
Sanjay Dutt

Sanjay Dutt: রাখিবন্ধনের দিন বিরল এক পারিবারিক মুহূর্ত ভাগ করে নিলেন সঞ্জয়

রাখির দিনে দুই বোনের সঙ্গে অতীতের স্মৃতি ভাগ করে নিলেন অভিনেতা।

স্মৃতিভারাক্রান্ত সঞ্জয় ধরা দিলেন ভ্রাতৃত্বের আমেজে। 

স্মৃতিভারাক্রান্ত সঞ্জয় ধরা দিলেন ভ্রাতৃত্বের আমেজে। 

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৯:০৬
Share: Save:

পরিবারই শক্তি। তাঁদের সঙ্গে হৃদয়ের বন্ধন। যদিও পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন বাবা সুনীল দত্ত, মা নার্গিস। রাখিপূর্ণিমার দিনে দুই বোন প্রিয়া আর নম্রতার সঙ্গে পুরনো দিনের রঙিন ছবি ভাগ করে নিলেন অভিনেতা সঞ্জয় দত্ত। বিরল সেই পারিবারিক মুহূর্তের ছবি ঘিরে ভক্তরা স্মৃতিকাতর হয়ে পড়লেন। স্মৃতিভারাক্রান্ত সঞ্জয় ধরা দিলেন ভ্রাতৃত্বের আমেজে।

ছবিতে একটি সাদা গাড়ির গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে আছেন সুনীল দত্ত। তাঁর পাশে অল্পবয়সি সঞ্জয় আর তাঁর দুই বোন প্রিয়া, নম্রতা। ছবির নীচে সঞ্জয় লিখেছেন, ‘আমার শক্তি’। সেই সঙ্গে জানান, পরিবারের মাঝে দাঁড়াতে পেরে তিনি ধন্য। লিখেছেন, ‘আমি নিজেকে সুখী এবং সৌভাগ্যবান মনে করি। ধন্যবাদ প্রিয়া, নম্রতা। শুভ রক্ষাবন্ধন। তোমাদের ভীষণ ভালবাসি।’

১৯৮০-র দশকে অগ্ন্যাশয়ের ক্যানসারে আক্রান্ত হন নার্গিস। অভিনেতা ১৯৮১ সালের ৩ মে, মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন জনপ্রিয় অভিনেত্রী। তার পর ২০০৫ সালে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে চলে যান সুনীলও।

২০০৮ সালে মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়। যমজ সন্তান ইকরা এবং শাহরানের জন্ম দেন তাঁরা। বাবা-মা চলে গেলেও সঞ্জয়ের জীবনে আজও তাঁদের উজ্জ্বল উপস্থিতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.