Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sanjay Dutt

সঞ্জয় দত্তের তামিল-অভিষেক! চোখধাঁধানো পারিশ্রমিকে ফের খলনায়ক সাজছেন ‘মুন্নাভাই’

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা থলাপতি বিজয়ের বিপরীতে খলনায়কের চরিত্রে দেখা যাবে বলিউডের ‘মুন্নাভাই’-কে। সম্প্রতি সেই চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ছবির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক পেয়েছেন তিনি।

তামিল ছবিতে সঞ্জয়ের প্রথম কাজ।

তামিল ছবিতে সঞ্জয়ের প্রথম কাজ। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪১
Share: Save:

দক্ষিণী ছবিতে আবার নতুন চমক নিয়ে আসছেন সঞ্জয় দত্ত। সূত্রের খবর, পরিচালক লোকেশ কনগরাজের পরবর্তী ছবির জন্য তাঁর সঙ্গে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে। সব কিছু ঠিক থাকলে এটাই হবে তামিল ছবিতে সঞ্জয়ের প্রথম কাজ। অভিনেতা থলাপতি বিজয়ের বিপরীতে খলনায়কের চরিত্রে দেখা যাবে বলিউডের ‘মুন্নাভাই’-কে।

সংবাদমাধ্যম সূত্রে খবর, লোকেশের আগামী ছবিটি অ্যাকশন থ্রিলার। যার পরতে পরতে থাকবে গ্যাংস্টারদের দৌরাত্ম্যের কাহিনি। এই ছবিতে এক জন নয়, একাধিক খলনায়ক থাকবেন। সঞ্জয় তাঁদের মধ্যে অন্যতম। জানা গিয়েছে, এই ছবির জন্য বেশ কিছু দিন ধরেই সঞ্জয় দত্তের সঙ্গে কথা বলছিলেন লোকেশ। সম্প্রতি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

শুধু তা-ই নয়, সূত্রের দাবি, লোকেশ কনগরাজের ছবির জন্য ১০ কোটি টাকা পেয়েছেন সঞ্জয়। এই ছবির নাম এখনও ঠিক করা হয়নি। তবে ছবিটি সারা দেশে একসঙ্গে মুক্তি পাবে বলে খবর।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছিল ‘কেজিএফ’-এর দ্বিতীয় পর্ব। সেখানে খলনায়ক চরিত্রে প্রশংসা কুড়িয়েছিলেন সঞ্জয়। বক্স অফিসেও এই ছবি ভাল ব্যবসা করেছিল। সেই কন্নড় ছবির খলনায়ক এ বার পা রাখছেন তামিলেও। তাঁকে নতুন রূপে দেখতে মুখিয়ে আছেন ভক্তরা।

চলতি বছরই মুক্তি পেয়ে‌ছে লোকেশ কনগরাজের ‘বিক্রম’। তামিল ছবিটি দক্ষিণের গণ্ডি ছাড়িয়ে সারা দেশেই প্রশংসা কুড়িয়েছে। তার পর থলাপতি বিজয়ের সঙ্গে আরও বড় কাজে হাত দিতে চলেছেন তিনি। সংবাদমাধ্যমের দাবি, হিন্দিভাষীদের মধ্যে আজকাল বলিউডকেও ছাপিয়ে যাচ্ছে দক্ষিণী সিনেমা। একাধিক পরিসংখ্যান বলছে, ২০২২ সালে বলিউডের চেয়ে বক্স অফিসে বেশি সফল তামিল, তেলুগু ছবিগুলি। সেই পরিপ্রেক্ষিতেই নতুন অ্যাকশন থ্রিলার বানাচ্ছেন পরিচালক লোকেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Dutt Tamil Movie Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE