Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sanjay Leela Bhansali

Salman-Sanjay: সলমনের ‘অতিরিক্ত নাক গলানো’তেই কি ভন্সালীর ছবি ‘ইনশাল্লাহ’ বাতিল?

৫৬ বছরে পা দেওয়া অভিনেতার হাতেও ছবির সংখ্যা কম নয়। ‘টাইগার ৩’- এর পরে খুব সম্ভবত সলমনের ‘বজরঙ্গি ভাইজান’- এর সিক্যুয়েল আসতে চলেছে।

সলমন এবং সঞ্জয়ের মনোমালিন্য

সলমন এবং সঞ্জয়ের মনোমালিন্য

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৯:০৬
Share: Save:

কথা ছিল চলতি বছরে ঈদে মুক্তি পাবে ‘ইনশাল্লাহ’। পরিচালনায় সঞ্জয় লীলা ভন্সালী। অভিনয়ে সলমন খান এবং আলিয়া ভট্ট। ছবির নামকরণ হয়ে যাওয়ার পরেও কেন আলমারিতে তুলে রাখা হল ‘ইনশাল্লাহ’? সম্প্রতি বলিপাড়ার অন্দর থেকে খবর খুঁজে আনল এক সর্বভারতীয় সংবাদমাধ্যম।

সলমনের ‘অতিরিক্ত নাক গলানো’ই নাকি ছবি বাতিল হওয়ার মূল কারণ। সলমন চেয়েছিলেন, ছবিতে তাঁর ঘনিষ্ঠ বন্ধু সুস্মিতা সেনকে একটি নাচের দৃশ্যে সুযোগ দিন সঞ্জয়। ‘ভাইজান’- এর আরও দাবি ছিল, ডেইজি শাহকে ছবিতে অতিথি শিল্পী হিসেবে জায়গা দিতে হবে। রাজি হননি জাতীয় পুরস্কার জয়ী পরিচালক। শুধু তা-ই নয়, সঞ্জয়ের ইচ্ছা ছিল, ছবিটি ঈদে মুক্তি পাক। কিন্তু সলমন চেয়েছিলেন তাঁর বাণিজ্যিক ছবি ‘রাধে’ ওই দিন মুক্তি পাক। তাই সলমন ‘ইনশাল্লাহ’-র মুক্তি পিছিয়ে দেওয়ার দাবি জানান ‘ব্ল্যাক’-এর পরিচালকের কাছে। বিরক্ত সঞ্জয় এত দাবিদাওয়া মেনে নিতে না পেরে ছবিটিকেই বাতিল করে দেন। যদিও আলিয়াকে তিনি বঞ্চিত করতে চাননি। তাই তাঁর জন্য ‘গঙ্গুবাই কাথিয়াওয়ারি’ ছবিটি বানান।

৫৬- এ পা দেওয়া অভিনেতার হাতেও ছবির সংখ্যা কম নয়। ‘টাইগার ৩’- এর পরে খুব সম্ভবত ‘বজরঙ্গি ভাইজান’- এর সিক্যুয়েল আসতে চলেছে। তাতে সলমনকেই মুখ্য ভূমিকায় দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Leela Bhansali salman khan Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE