Advertisement
২০ এপ্রিল ২০২৪
kangana ranaut

কঙ্গনা মুগ্ধ এই বলিউড অভিনেত্রীতে, প্রশংসায় ভরিয়ে দিলেন তাঁকে

কঙ্গনা রানাউতের গলায় এ বার অন্য সুর। এক অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ‘থালাইভি’।  

কঙ্গনা রানাউত।

কঙ্গনা রানাউত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১৫:৫১
Share: Save:

বলিউডের সহকর্মীদের নিয়ে নানা সময় নানা অভিযোগ নিয়ে এসেছেন তিনি। বিতর্কের জন্যই এখন শিরোনামে দেখা যায় তাঁকে। সেই কঙ্গনা রানাউতের গলায় এ বার অন্য সুর। এক অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ‘থালাইভি’।

কোন অভিনেত্রী মন জয় করলেন কঙ্গনার?

সানিয়া মলহোত্র। ‘পগলৈট’ ছবিতে তাঁর অভিনয় মুগ্ধ করেছে কঙ্গনাকে। সে কথাই গত শুক্রবার টুইটের মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী। সানিয়ার ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘ও খুবই ভাল। আমি খুশি যে মানুষ ওর প্রতিভাকে চিনছে। আমি শুনলাম, নেটফ্লিক্সে 'পগলৈট' খুব ভাল সারা পাচ্ছে। শুভেচ্ছা সানিয়া। এই সব কিছু এবং তার থেকেও বেশি তোমার পাওনা। অনেক ভালবাসা তোমার জন্য’।

কঙ্গনা যে প্রকাশ্যে তাঁর প্রশংসা করেছেন, এ কথা প্রথমে বিশ্বাসই করতে পারেননি সানিয়া। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, কঙ্গনার টুইট পড়তে গিয়ে হাত কাঁপছিল তাঁর। সানিয়া ভাবতে পারেননি কঙ্গনার প্রশংসা আদায় করে নেবেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, শুরু থেকেই কঙ্গনা অনুপ্রাণিত করেছেন তাঁকে। ইন্ডাস্ট্রির ‘সিনিয়র’-এর কাছে তাই কৃতজ্ঞ তিনি।

২০১৬ সালে ‘দঙ্গল’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সানিয়া। সেখানে কুস্তিগির ববিতা কুমারীর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এর পরেও আরও ৫টি ছবিতে অভিনয় করেন তিনি। ইন্ডাস্ট্রিতে সানিয়ার বয়স মাত্র ৫। তার মধ্যেই কঙ্গনার মন জয় করে ফেলেছেন অভিনেত্রী। সানিয়া যে লম্বা রেসের ঘোড়া তা আর বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Bollywood Actress Sanya Malhotra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE